পরকিয়ার টানে প্রবাসী স্বামীর সর্বস্ব লুটে পালালেন স্ত্রী

কক্সবাজার প্রতিনিধি | শুক্রবার , ৮ অক্টোবর, ২০২১ at ৭:৩১ পূর্বাহ্ণ

কয়দিন পর বাচ্চাসহ সৌদি আরব প্রবাসী স্বামীর কাছে চলে যাওয়ার কথা ছিল। এর মধ্যে পাসপোর্ট ও ভিসা হাতে এসেছে। কিন্তু সব পেলে প্রবাসীর স্ত্রী নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান সামগ্রীসহ পরকিয়া প্রেমিকের হাত ধরে ঘর ছেড়েছেন বলে অভিযোগ উঠেছে। গত সোমবার কক্সবাজারের সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের নতুন মহাল গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। এ ঘটনায় কক্সবাজার সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
অভিযোগে জানা যায়, গত সোমবার ভোর ৪টার দিকে নগদ ৬ লাখ টাকা, ১১ভরি স্বর্ণালংকার, মুঠোফোনসহ দামী আরো নানা পণ্যসামগ্রী এবং দু’বছর বয়সী সন্তান নিয়ে রোকসানা আকতার (২৩) নামে প্রবাসীর স্ত্রী ঘর ছেড়েছেন। রোকসানা সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের কালু ফকিরপাড়ার সৌদি প্রবাসী শাহ আলমের স্ত্রী। দাম্পত্য জীবনে তাদের নুজাইফা ইসলাম রাইসা নামে দু’বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। প্রবাসী শাহ আলমের ছোট ভাই শাহ আমিন জানান, ২০১৮ সালের দিকে রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের উত্তর শরীফপাড়ার নুরুল আজিমের মেয়ে রোকসানার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় শাহ আলমের। তাদের সুখের সংসার ছিল। নানাভাবে জানা গেছে, গত সোমবার ভোর অনুমান ৪টার দিকে বাড়ির সবার অজান্তে শিশু সন্তানসহ নিরুদ্দেশ হয়ে যায় রোকসানা।
কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি পাওয়ার পর সদর থানার এসআই মোশাররফ হোসেনকে তদন্ত করে ব্যবস্থা নিতে দায়িত্ব দেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিয়ে বাড়িতে দই নিয়ে ক্ষোভ কনের বাবাকে পিটিয়ে হত্যা!
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে দুর্গোৎসব উদ্‌যাপন উপলক্ষে সভা