পতেঙ্গায় মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা সেবা ও খাবার বিতরণ

আজাদী অনলাইন | শুক্রবার , ২৫ সেপ্টেম্বর, ২০২০ at ১১:৩৭ পূর্বাহ্ণ

এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজের ব্যবস্থাপনায় ও পতেঙ্গা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজিউল করিম সাজিবের তত্তাবধানে ও যুবলীগ নেতা এস কে বাবলু র সঞ্চালনায় পতেঙ্গা থানাধীন চরিহালদা মোড় এলাকায় অসহায় ও গরীব লোকদের ফ্রি চিকিৎসা সেবা ও পুষ্টিকর খাবার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ৪০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও কাউন্সিলর পদপার্থী আবদুল বারেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর ছাত্রলীগ সাবেক সভাপতি এম আর আজিম। উদ্বোধক ছিলেন পতেঙ্গা থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এস এম ইসলাম।

প্রধান বক্তা ছিলেন মহানগর ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ৪১নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল আলম।

উপস্থিত ছিলেন মো. সেলিম, মো. আলমগীর আলম, মোহাম্মদ আলী, আলমগীর হাসান, ওয়াহিদ হাসান, লিটন মহাজন, নজরুল ইসলাম, মাইনুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন শান্ত, আবু সাইয়েদ সুমন, রুমেল বড়ুয়া রাহুল, রনি মির্জা, রেজাউল হক রুবেল, রিমন আনোয়ার, রাজু চৌধুরী, জিকু, ফরহাদ, ফরহাদ সাইয়েম, সীমান্ত, আবুল কালাম আজাদ, ফায়সাল অভি, মীর মোহাম্মদ ইমতিয়াজ, মানিক, সাকিব, তৌহিদ, ফাহিম, রাকিব, জিসান, এস কে আরমান, মাসুম পারভেজ, তুহিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনগরীর বহদ্দারহাটের মদিনা হোটেলে আগুন
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত