পণ্যের কৃত্রিম সংকট তৈরিকারীদের বিরুদ্ধে আমরা মাঠে আছি

স্মরণসভায় মাহতাব উদ্দিন

| রবিবার , ৭ নভেম্বর, ২০২১ at ৮:১৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, রাজনৈতিক ইস্যু সৃষ্টিতে ব্যর্থ বিএনপি-জামাত ষড়যন্ত্রমূলকভাবে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে বর্তমান সরকারকে উৎখাতের জন্য যে অপতৎপরতা শুরু করতে চায় তাকে মোকাবেলা করার মতো শক্তি আওয়ামী লীগের আছে। তাই ঐক্যবদ্ধভাবেই বর্তমান সরকারের অগ্রযাত্রাকে ধরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি অসাধু ব্যবসায়ী, আড়তদার সিন্ডিকেটের উদ্দেশ্যে হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, দেশে নিত্য পণ্যের পর্যাপ্ত মওজুদ থাকা সত্ত্বেও যারা কৃত্রিম সংকট তৈরি করতে তৎপর তাদেরকে আমরা চিনি। তাদের বিরুদ্ধে আমরা মাঠে আছি এবং থাকবই।
গতকাল শনিবার বিকেলে মুক্তিযোদ্ধা মরহুম ইদ্রিস আলমের ১৫তম মৃত্যুবার্ষিকীতে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন। তিনি আরো বলেন, ইদ্রিস ভাই কবি, লেখক ও কলামিস্ট। তিনি সত্যানুসন্ধানী। এই চেতনা আমাদের ধরে রাখতে হবে।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন, সহ-সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন আহমেদ চৌধুরী, এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব শফর আলী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসন্দ্বীপে মাদক বিরোধী সাইক্লিস্ট সমাবেশ
পরবর্তী নিবন্ধইলিয়াছ হোসেন