পটিয়া, আনোয়ারা এবং রাউজান সেমিফাইনালে

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ২৯ জুন, ২০২২ at ১১:১৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ বালক এবং বালিকা ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল নিশ্চিত করেছে পটিয়া উপজেলা, আনোয়ারা উপজেলা এবং রাউজান উপজেলা। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত সকালের বালক বিভাগের ম্যাচে পটিয়া উপজেলাকে ২-১ গোলে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে আনোয়ারা উপজেলা। অবশ্য তার আগে বালিকা বিভাগে আনোয়ারা উপজেলাকে ৭-০ গোলে বিধ্বস্ত করে সেমিফাইনালে জায়গা করে নেয় পটিয়া উপজেলার মেয়েরা। বিকেলে অনুষ্ঠিত বালক এবং বালিকা দুই বিভাগের ম্যাচে হাটহাজারী উপজেলাকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে রাউজান উপজেলা।

সকালের প্রথম ম্যাচে বালিকা বিভাগে আনোয়ারাকে ৭-০ গোলে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয় পটিয়ার মেয়েরা। দলের পক্ষে তানজুর হ্যাটট্রিক করে। দুটি গোল করে সোমা। একটি করে গোল করে ইয়াছমিন এবং সুবর্ন। বালকদের বিভাগে পটিয়াকে হারিয়ে প্রতিশোধ নেয় আনোয়ারা। অধিনায়ক রবিউলের জোড়া গোলে ২-১ গোলে পটিয়া উপজেলা দলকে পরাজিত করে সেমিফাইনালে জায়গা করে নেয় আনোয়ারা। পটিয়ার পক্ষে গোল করে জোবায়ের।

বিকেলে অনুষ্ঠিত বালক এবং বালিকা দু বিভাগেই সেমিফাইনালে জায়গা করে নিয়েছে রাউজান উপজেলা। বালিকা বিভাগে হাটহাজারী উপজেলা ওয়াক ওভার দিয়েছে রাউজান উপজেলা দলের মেয়েদের। ফলে রাউজান উপজেলা জায়গা করে নেয় সেমিফাইনালে। তবে বালক বিভাগে দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে হাটহাজারী উপজেলা দলকে ২-১ গোলে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে রাউজান উপজেলা দল। রাউজানের পক্ষে গোল দুটি করে মোবারক এবং আপন। হাটহাজারীর পক্ষে একমাত্র গোলটি করে রিয়াদ। আজ টুর্নামেন্টের বালক এবং বালিকা দু বিভাগের চারটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে করোনা আক্রান্ত ৫৮
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৬০.৩৭ কোটি টাকা