পটিয়ায় মারধরের শিকার যুবককে অস্ত্রসহ আটক

দুই সন্ত্রাসী গ্রুপে দ্বন্দ্ব

পটিয়া প্রতিনিধি | বুধবার , ১৯ মে, ২০২১ at ১০:১৪ পূর্বাহ্ণ

পটিয়ায় রাতের আধারে এক যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে আসে পুলিশ। এসময় তার পাশ থেকে একটি দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়। গত সোমবার রাত ১০টার সময় উপজেলার কোলাগাঁও ইউনিয়নের বাণীগ্রাম গরুলোটা খালের সংযোগ ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। আহত যুবকের নাম মো. ওসমান হোসেন সানি (২৮)। তিনি উপজেলার আমজুরহাট এলাকার মোহাম্মদ নুরের পুত্র। তার বিরুদ্ধে পটিয়া থানায় মামলা রয়েছে। মূলত দুই সন্ত্রাসী গ্রুপের দ্বন্দ্বের জের ধরে তাকে মারধর ও পরবর্তীতে হাতে অস্ত্র তুলে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে সানিকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, সোমবার রাতে কোলাগাঁও বাণীগ্রাম এলাকায় সানিকে ডেকে নিয়ে প্রতিপক্ষের লোকজন মারধর করে রক্তাক্ত করে। পরে তার হাতে একটি অস্ত্র তুলে দেয়া হয়। পটিয়া কালারপুল পুলিশ ফাঁড়ির একটি টিম সানিকে রাতে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, দুই সন্ত্রাসী গ্রুপের দ্বন্দ্বের জের ধরে মারামারির ঘটনা ঘটেছে। প্রাথমিক জিজ্ঞাবাদ শেষে সানিকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে। প্রকৃত ঘটনা বের করতে পুলিশ কাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধযার দোষে পা হারালেন নিরীহ ব্যক্তি
পরবর্তী নিবন্ধ৩ দিনের রিমান্ডে মামুনুল, নেয়া হল সোনারগাঁ থানায়