পটিয়ায় প্রতিপক্ষের হামলায় শিশু ও মহিলাসহ আহত ৩

জমি নিয়ে বিরোধ

পটিয়া প্রতিনিধি | শনিবার , ১০ জুলাই, ২০২১ at ৭:০২ পূর্বাহ্ণ

পূর্ব বিরোধের জের ধরে পটিয়ায় প্রতিপক্ষের হামলায় মহিলা ও শিশুসহ ৩ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় পটিয়া উপজেলার উত্তর খরনা গ্রামের মাঝিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত হয় হাজেরা বেগম (৩৫), তার মেয়ে দিলশাদ আমিন (১২) ও ছেলে আশিকুর রহমান (২১)।
এ ঘটনায় হাজেরা খাতুনের স্বামী নুরুল আমিন বাদী হয়ে একই এলাকার মো. ইদ্রিছ (৩০), ২ নম্বর ওয়ার্ডের কানুন উদ্দীন (৩৫) ও ৩ নম্বর ওয়ার্ডের ওয়াহেদুর পাড়া গ্রামের মোজাম্মেল হকের (৩২) বিরুদ্ধে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার মো. ইলিয়াস গং এর সাথে ওয়ারেশীয় জায়গা নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল নুরুল আমি গং এর। নুরুল আমিন ৬ মাস আগে তার ওয়ারেশীয় মাটির ঘর ভেঙে পাকা ভবন নির্মাণের কাজ শুরু করে। বর্তমানে ভবনের ২য় তলা পর্যন্ত কাজ সম্পন্ন হয়। এ অবস্থায় বিবাদীরা সঙ্গবদ্ধ হয়ে দা, চুরি, লাঠিসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে নুরুল আমিনের উপর হামলা করে। তার চিৎকারে স্ত্রী হাজেরা বেগম, মেয়ে দিলশাদ আমিন ও ছেলে আশিকুর রহমান এগিয়ে এলে তাদেরও মারধর করে গুরুতর জখম করে।
এ ব্যাপারে পটিয়া থানা ওসি রেজাউল করিম মজুমদার জানান, জায়গার বিরোধ নিয়ে প্রতিপক্ষের উপর হামলার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধআইআইইউসির শিক্ষকের উপর মাদকসেবীর হামলা
পরবর্তী নিবন্ধ৮০টি মামলায় ২৮ হাজার টাকা অর্থদণ্ড