আইআইইউসির শিক্ষকের উপর মাদকসেবীর হামলা

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ১০ জুলাই, ২০২১ at ৬:৫৭ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে এক মাদকসেবীর হামলায় আহত হয়েছেন আফলাতুন আল কাউসার নামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) এক শিক্ষক। এ সময় ওই শিক্ষকের ব্যক্তিগত প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। গতকাল শুক্রবার দুপুর তিনটার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ২নং ফকিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ মাদক ব্যবসায়ী মো. জুয়েলকে (২৫) আটক করেছে। এ ঘটনায় শিক্ষক কাউসার বাদী হয়ে জুয়েলের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় মামলা করেছেন।
জানা যায়, একই এলাকার সৈয়দুর রহমানের বাড়িতে ভাড়া থাকেন আইআইইউসির সহকারী অধ্যাপক আফলাতুন আল কাওসার। দুপুরে হঠাৎ করে মাদকসেবী জুয়েল তার ঘরে প্রবেশ করে শিক্ষকের উপর হামলা করে। এসময় তার স্ত্রী নাঈমা সুলতানা এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। জুয়েলের ছুরির আঘাতে শিক্ষকের দুই হাত এবং মাথায় আঘাতপ্রাপ্ত হন। এসময় ঘরের সামনে রাখা একটি প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। হামলার পর এলাকাবাসী মাদকসেবী জুয়েলকে আটক করে। খবর পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।
স্থানীয় এলাকাবাসী জানান, মাদকের বিরুদ্ধে কথা বলায় শিক্ষকের উপর হামলা করে জুয়েল। এলাকার চিহ্নিত মাদকসেবী জুয়েল একই এলাকার খোরশেদ আলমের পুত্র। এব্যাপারে এসআই মো. হারুন বলেন, মাদকসেবী এক যুবক কর্তৃক আইআইইউসির শিক্ষকের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে সাউন্ডবক্স বাজানোকে কেন্দ্র করে দুপক্ষে সংঘর্ষ, আহত ৭
পরবর্তী নিবন্ধপটিয়ায় প্রতিপক্ষের হামলায় শিশু ও মহিলাসহ আহত ৩