পটিয়ায় নারিকেল গাছ চাপায় প্রবাসীর মৃত্যু

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৪ আগস্ট, ২০২২ at ১০:৫৯ পূর্বাহ্ণ

পটিয়ায় একটি কাটা নারিকেল গাছ চাপা পড়ে মোহাম্মদ তৌহিদ (৪০) নামে এক প্রবাসীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। হতভাগ্য সৌদি প্রবাসী উপজেলার উত্তর হাইদগাঁও গ্রামের মৃত আবুল ফজল আহমদের পুত্র। এক মাস আগে ঈদের ছুটিতে তিনি দেশে আসেন। গতকাল বুধবার দুপুরে উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

জানা গেছে, তৌহিদ ঘরের পাশের একটি নারিকেল গাছ কাটার জন্য বুধবার সকালে দুইজন শ্রমিক ঠিক করেন। সকাল থেকে গাছ কাটা শুরু হয়। কাটা শেষ হলে গাছটি লক্ষ্যভ্রষ্ট হয়ে বাড়ির ছাদের দিকে পড়তে থাকলে তৌহিদ পানির ট্যাংক বাঁচানোর চেষ্টা করতে গিয়ে নারিকেল গাছের নিচে চাপা পড়েন। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান এবং প্রচুর রক্তক্ষরণ হয়। ঘটনার পর তাকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলার হাইদগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুর রাজ্জাক জানান, তৌহিদ একজন সৌদি প্রবাসী। মাত্র একমাস আগে ঈদের ছুটিতে দেশে আসেন। ঘরের পাশে একটি নারকেল গাছ কাটতে গিয়ে তার এ মর্মান্তিক মৃত্যু হল। ব্যক্তি জীবনে তৌহিদ এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক।

পূর্ববর্তী নিবন্ধলায়ন্স ক্লাব অব চিটাগাং রোজ ভ্যালীর দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান
পরবর্তী নিবন্ধ‘স্বাস্থ্যসেবায় চট্টগ্রাম অনেক দূর এগিয়েছে’