নেত্রকোনায় বানভাসীদের পাশে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু

| শুক্রবার , ১৫ জুলাই, ২০২২ at ৯:২৯ পূর্বাহ্ণ

নেত্রকোনায় বানভাসি অসহায় মানুষ ও বিভিন্ন আশ্রয়কেন্দ্রে আশ্রিতদের মাঝে চট্টগ্রাম সিটি করপোরেশনের ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর মো. সাহেদ ইকবাল বাবু কোরবানির মাংস বিতরণ করেছেন। ঈদ উপহার হিসেবে তিনি চট্টগ্রাম থেকে ৩টি বড় গরু ও ৩টি ছাগল নেত্রকোনায় নিয়ে যান।
কোরবানির মাংস বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিস, বায়েজিদ ড্রেসেস ও সিএসএফ গার্মেন্টসের পরিচালক সাইফুল ইসলাম, শিল্পপতি মাহবুব আলম চৌধুরী, নেত্রকোনা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্‌বায়ক রফিকুল আজাদ বকুল, চিরাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল মোমেন, উপজেলা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস শহীদ খান সেজুসহ ব্যক্তিবর্গ।
কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক ঈদের পরের দিন আমি নিজ উদ্যোগে এসব অসহায় মানুষের জন্য ঈদ উপহারস্বরূপ ৩টি গরু ও ৩টি ছাগল নিয়ে এসে জবেহ করে মাংস তাদের মাঝে বণ্টন করেছি। তারা মানবেতর জীবনযাপন করছে। এখানে বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আমাদের ঈদ উপহার বিতরণে সহযোগিতা করেছেন। পাশাপাশি সারোয়ার মোর্শেদ নিজস্ব তহবিল থেকে বানভাসিদের অনুদান দিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসমুদ্র প্রভাবিত বাংলা কবিতা ও চিত্তের বিচিত্র তরঙ্গমালা
পরবর্তী নিবন্ধসিআরবিতে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ