নৃত্যশিল্পী ইভান ৭ দিনের রিমান্ডে

| মঙ্গলবার , ২২ সেপ্টেম্বর, ২০২০ at ১০:২২ পূর্বাহ্ণ

নারী পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে লালবাগ থানার মামলায় গ্রেপ্তার নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের হেফাজতে পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবার তদন্ত কর্মকর্তা সিআইডির এসআই কামরুজ্জামান তাকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকার মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তারের কাছে আবেদন করেন।
আদালত পুলিশের এসআই স্বপন মণ্ডল বলেন, আসামির পক্ষে রিমান্ড বাতিলের আবেদন করেন তার আইনজীবী সুমন কুমার রায় ও অপর কয়েকজন আইনজীবী। কাঠগড়ায় দাঁড়ানো ইভানকে শুনানির সময় বিমর্ষ দেখাচ্ছিল। বিচারকের উদ্দেশ্যে তিনি কোনো কথা বলেননি। শুনানি শেষে বিচারক তার জামিনের আবেদন নাকচ করে দেন। খবর বিডিনিউজের।
শুনানিতে ইভানের আইনজীবী বলেন, মামলাটির এজাহারে ইভানের নাম নেই। তাকে সন্দেহ করে ধরা হয়েছে। তিনি সংস্কৃতিবান, কোনো অপকর্মের কথা জানেন না। রাষ্ট্রপক্ষ থেকে বলা হয়, দুই আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে ইভানের নাম বলেছে। তাই তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

গত ১০ সেপ্টেম্বর রাতে রাজধানীর নিকেতন থেকে ইভানকে গ্রেপ্তার করে সিআইডি। পরে তাকে আদালতে হাজির করে লালবাগ থানার মামলায় কারাগারে আটক রাখার আবেদন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারী মাদ্রাসার পরিস্থিতি স্বাভাবিক
পরবর্তী নিবন্ধবিএনপির আরও ৩০ নেতাকর্মীর জামিন মঞ্জুর