নির্বাচনী সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে নওফেল

| শুক্রবার , ২৯ জানুয়ারি, ২০২১ at ৭:২৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের দিন সহিংসতায় আহত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের চিকিৎসার খোঁজ নিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরের জিইসি মোড়ের দুইটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন দলীয় নেতাকর্মীদের দেখতে যান নওফেল। তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন তিনি। খবর বাংলানিউজের।
এ সময় নওফেল বলেন, বিএনপি-জামায়াত পরিকল্পিতভাবে আমাদের নেতাকর্মীদের ওপর নৃশংস হামলা চালিয়েছে। এই বিশেষ গোষ্ঠী নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় নেমেছিল। তিনি বলেন, চট্টগ্রামের সর্বস্তরের জণগণ ভোটের মাধ্যমে বিএনপি-জামায়াতের এই সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়েছে। তারা নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করেছে।
নির্বাচনের দিন নেতাকর্মীদের ওপর হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান মহিবুল হাসান চৌধুরী নওফেল।
এই সময় উপস্থিত ছিলেন ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল।

পূর্ববর্তী নিবন্ধনৌকার বিজয়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে
পরবর্তী নিবন্ধবিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত জয়নব বিবি