নিপুণের বিরুদ্ধে মামলা করবেন জায়েদ খান

ভিডিও-স্ক্রিনশট

| মঙ্গলবার , ১ ফেব্রুয়ারি, ২০২২ at ১০:৪১ পূর্বাহ্ণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পর এক সংবাদ সম্মেলনে একটি ভিডিও ও স্ক্রিনশট প্রকাশের ঘটনায় অভিনেত্রী নিপুণ আক্তারের বিরুদ্ধে মামলা দায়ের করবেন বলে জানালেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান। খবর বিডিনিউজের।
গতকাল সোমবার রাতে এফডিসিতে জায়েদ খান সাংবাদিকদের বলেন, রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় নিপুণকে প্রধান আসামি করে সোমবার রাতের মধ্যেই ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করবেন তিনি।
এর আগে রোববার বিকালে জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে চিত্রনায়িকা মুনমুনের সঙ্গে জায়েদ খানের একটি ভিডিও তুলে ধরে নিপুণ অভিযোগ করেন, নির্বাচনের দিন ‘নোট দিয়ে ভোট কিনেছেন জায়েদ’। পাশাপাশি দুইটি স্ক্রিনশট তুলে ধরে ভোটে ‘অনৈতিক প্রভাব খাটানোর’ অভিযোগও তোলেন তিনি।
সংবাদ সম্মেলনে জায়েদ খান দাবি করেন, সেই স্ক্রিনশটগুলো ভুয়া; এডিট করে বানানো হয়েছে। আর ভিডিওতে মুনমুনকে টাকা দেওয়ার অভিযোগও অস্বীকার করেন তিনি। তার পাশে থাকা মুনমুন বলেন, ‘তাকে টাকা নয়, লিফলেট’ দেওয়া হয়েছিল।
সংবাদ সম্মেলনে নিপুণের সঙ্গে নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন, রিয়াজসহ আরও অনেকে ছিলেন; মামলায় তাদেরও রাখা হবে কি না-এমন প্রশ্নের জবাবে জায়েদ জানান, নিপুণকে এক নম্বর আসামি করা হবে। বাকিদের বিষয়ে তাদের ভূমিকা নিয়ে আইনজীবীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। মুনমুন ও আমাকে নিয়ে একটি ভিডিও ভাইরাল হযেছে যেটি আমার সহকর্মীরা মানুষের সামনে উপস্থাপন করেছেন; যেটি সম্পূর্ণ অন্যায়। ডিজিটাল মাধ্যেমে আমাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। সেই সঙ্গে যে স্ক্রিনশট দেখানো হয়েছে সেগুলো সুপার এডিটেড, বলেন জায়েদ।
শুক্রবার অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে নিপুণকে হারিয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জায়েদ খান; সভাপতি হয়েছেন ইলিয়াস কাঞ্চন। শনিবার ফল ঘোষণার পর নিপুণ আপিল করেছিলেন, কিন্তু ভোট পুনর্গণনায়ও ফল না বদলানোর পর তিনি সংবাদ সম্মেলনে এসে সাধারণ সম্পাদক পদে পুনরায় ভোট গ্রহণের দাবি তুলেছেন নিপুণ।

পূর্ববর্তী নিবন্ধস্বাস্থ্যের আনোয়ারুলের ৫ বছর জেল
পরবর্তী নিবন্ধবাধ্যতামূলক, তবু অনাগ্রহী অধিকাংশ ব্যবসায়ী