নিত্যপণ্যের বাজার ও গণপরিবহনে ভাড়া নৈরাজ্য বন্ধে কঠোর তদারকি দরকার

গণঅবস্থান কর্মসূচিতে ক্যাব নেতৃবৃন্দ

| শুক্রবার , ১৯ নভেম্বর, ২০২১ at ৫:৫৩ পূর্বাহ্ণ

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রভাব পড়েছে কৃষি উৎপাদন, রপ্তানিমুখী শিল্প প্রতিষ্ঠান, নিত্যপণ্যের দাম ও গণপরিবহনের ভাড়া বৃদ্ধিসহ সাধারণ মানুষের জীবন ও জীবিকার অনেকগুলো বিষয়ে। সেকারণে দেশের বৃহত্তর জনগোষ্ঠীর স্বার্থের কথা চিন্তা করে জ্বালানি তেলে ভুর্তকি প্রদান করা এবং নিত্যপণ্যের বাজার ও গণপরিবহনে ভাড়া নৈরাজ্য বন্ধে সরকারের কঠোর তদারকি নিশ্চিত করে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) চট্টগ্রামের নেতৃবৃন্দ।
গতকাল বৃহস্পতিবার নগরীর সিটি গেট সুজানা স্কয়ারের সামনে ক্যাব আকবর শাহ থানা আয়োজিত নিত্যপণ্য মূল্যের ক্রমাগত উর্ধ্বগতি ও গণপরিবহনে ভাড়া নৈরাজ্যের প্রতিবাদে গণঅবস্থান কর্মসূচিতে বিভিন্ন নেতৃবৃন্দ উপরোক্ত দাবি জানান।
ডা. মেজবাহ উদ্দীন তুহিনের সভাপতিত্বে গণঅবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন ক্যাব কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম নাজের হোসাইন, ক্যাব মহানগর সাধারণ সম্পাদক অজয় মিত্র শংকু, মুহাম্মদ জানে আলম, হারুন গফুর ভুঁইয়া, এবিএম হুমায়ুন কবির, চৌধুরী জসিমুল হক, আলমগীর বাদসা, আবদুস সাত্তার, জসিম আহমদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএকটি গল্প ‘তৃষ্ণা’
পরবর্তী নিবন্ধসরাইপাড়া ওয়ার্ড যুবলীগের সভা