নিজের পোস্টার নিজেই খুলছেন নবনির্বাচিত এমপি রুহেল

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ১০ জানুয়ারি, ২০২৪ at ৯:১১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম(মীরসরাই) আসনে নির্বাচিত হওয়ার একদিন পর নিজের নির্বাচনী পোস্টার অপসারণ শুরু করেছেন মাহবুব রহমান রুহেল। গতকাল মঙ্গলবার সকাল থেকে মীরসরাই উপজেলার বিভিন্ন স্থানে টাঙানো পোস্টার অপসারণ করেন তিনি। নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে শেয়ার দেওয়া কয়েকটি ছবিতে পোস্টার অপসারণ করতে দেখা যায় রুহেলকে।

ফেসবুক পোস্টে রুহেল লেখেন, আমার নির্বাচনী প্রচারে ব্যবহৃত পোস্টারে কোনো প্রকার লেমিনেশন কিংবা প্লাস্টিক ব্যবহার করা হয়নি। বাংলাদেশে আর কোনো এলাকায় প্লাস্টিক আবরণ ছাড়া এমন পোস্টার হয়েছে কিনা আমার জানা নেই। তবে কুয়াশা থেকে রক্ষার জন্য কিছু কিছু নেতাকর্মী প্লাস্টিক কাভারযুক্ত পোস্টার ব্যবহার করেছেন। এ ধরনের পোস্টার যতগুলো আমার নজরে এসেছে আমি নিজ হাতে অপসারণ করেছি এবং সবাইকে করতে বলেছি।

রুহেল আরও বলেন, আমাদের সকল নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান, যেসব স্থানে প্লাস্টিকযুক্ত পোস্টার রয়েছে তা যেন দ্রুত অপসারণ করা হয়। অন্যান্য প্রার্থীদের কাছেও আমি এ অনুরোধ জানাই।

তিনি বলেন, সেসব উপকরণ যেন রিসাইক্লিং করার জন্য দেওয়া যেতে পারে। সবাই মিলে আমরা একটি উদাহরণ তৈরি করতে চাই। স্মার্ট মীরসরাইয়ের যাত্রা শুরু হোক এভাবেই।

১৯৭০ সাল থেকে চট্টগ্রাম(মীরসরাই) আসনে নির্বাচিত হয়ে আসছিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সংসদীয় মনোনয়ন বোর্ডেরও একজন। তিনি সাতবার সংসদ সদস্য এবং দুইবার মন্ত্রী ছিলেন। ৮২ বছর বয়সী মোশাররফ সরে গিয়ে এবার নির্বাচনের মাঠ তুলে দিয়েছিলেন ছেলে রুহেলের হাতে। নব নির্বাচিত রুহেল চলচ্চিত্র প্রযোজনা, সিনেপ্লেঙ ও হোটেল ব্যবসার সঙ্গে যুক্ত।

পূর্ববর্তী নিবন্ধগতবার কেটেছিল ৬০০, এবার কাটল ৪০০ গাছ
পরবর্তী নিবন্ধচীন নতুন সরকারের সঙ্গে কাজ করতে প্রস্তুত : চীনা মুখপাত্র