নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির গণমিছিল

হাটহাজারীতে স্কুলে লাইব্রেরি উদ্বোধনকালে সালাম

আজাদী অনলাইন | সোমবার , ২২ আগস্ট, ২০২২ at ৮:৪০ পূর্বাহ্ণ

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, দেশ কারা চালাচ্ছে সেটা দেশের মানুষ জানতে চাই, কাদের ইশারায় ভোট ডাকাতি করেছে আওয়ামী লীগ তা এখন স্পষ্ট। অন্যের কাছে ধরণা দিয়ে লাভ নেই, জনগণের ভোট ডাকাতি করে অন্যের উপর ভর দিয়ে আর ক্ষমতা থাকা যাবে না। জনগণ জেগে উঠেছে, পালানোর পথ পাবেন না।

মঙ্গলবার বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কেন্দ্র ঘোষিত গণমিছিল শেষে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে দেশে বিদ্যুৎ নাই, ডলার নাই, রিজার্ভ নাই, চারদিকে নাই নাই শোনা যাচ্ছে। যে পরিস্থিতি দেখা যাচ্ছে, আর কিছুদিন পর শেখ হাসিনা সরকারও থাকবে না। এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়, যার কারণে দলীয় সিন্ডিকেটকে সুবিধা দিতে গিয়ে আজকে জনগণের জীবনযাত্রা অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে। দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতি তাতে জনগণের নাভিশ্বাস উঠেছে। এই সরকারের সেদিকে কোনো নজর নাই। এই সরকার তাদের অবৈধ এই ক্ষমতার মসনদ ঠিকিয়ে রাখতে মরিয়া হয়ে উঠেছে। অন্য দেশের কাছে ধর্না দিচ্ছে।

আরেফ উল্লাহ ছুট্টুর সভাপতিত্বে ও আব্দুল আলীম বাহাদুরের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস মা ম্যা চিং, বিএনপির কেন্দ্রীয় সদস্য মশিউর রহমান বিপ্লব, বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, জেলা বিএনপি নেতা আবিদুর রহমান, রিটল বিশ্বাস, সেলিম রেজা প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধরাজস্থলীতে অবৈধ বালি উত্তোলনের গর্তে পড়ে ১ শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধইম্পেরিয়াল সিটি লিও ক্লাবের দায়িত্ব হস্তান্তর