নিখোঁজের ১০ দিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার

দুই সন্তানের জনক আটক

চন্দনাইশ প্রতিনিধি | বুধবার , ২৫ মে, ২০২২ at ৬:২৮ পূর্বাহ্ণ

চন্দনাইশে ৯ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজের ১০ দিন পর উদ্ধার হয়েছে। এসময় আটক করা হয় ২ সন্তানের জনক মোহাম্মদ ইমন (৩২) নামের এক যুবককে। গত রোববার রাতে চট্টগ্রাম নগরীর একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

জানা যায়, গত ১৩ মে জুমার নামাজের সময় প্রেমের সম্পর্কের জের ধরে উপজেলার মোহাম্মদ খালী গ্রামের মদন আলীর মেয়ে হাছনদণ্ডি মাদ্রাসার ৯ম শ্রেণির এক ছাত্রীকে (১৫) নিয়ে উধাও হয়ে যায় উপজেলার বৈলতলী ইউনিয়নের মৃত লোকমানের পুত্র ২ সন্তানের জনক মোহাম্মদ ইমন। এ ঘটনায় ভিকটিমের পিতা মদন আলী বাদি হয়ে মেয়েকে বিয়ের প্রলোভনে অপহরণ করা হয়েছে মর্মে গত ১৪ মে রাতে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই মামলার সূত্র ধরে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রাখে। সর্বশেষ গত রোববার রাতে ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই উপন বড়ুয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার রাহাত্তরপুলস্থ একটি ভাড়া বাসা থেকে ভিকটিম ও ইমনকে আটক করে চন্দনাইশ থানায় নিয়ে আসে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, পুলিশের বিশেষ অভিযানে উদ্ধারকৃত মাদ্রাসা ছাত্রী ও মোহাম্মদ ইমনকে গত সোমবার আদালতে হাজির করা হলে আদালত ইমনকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করে। অন্যদিকে মাদ্রাসা ছাত্রীকে তার পিতার জিম্মায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পূর্ববর্তী নিবন্ধভারত থেকে বাংলাদেশে প্রবেশ, ৯ রোহিঙ্গা আটক
পরবর্তী নিবন্ধফজলি আম রাজশাহীর সঙ্গে চাঁপাইনবাবগঞ্জেরও