নিউ মার্কেট দোকান থেকে স্বর্ণ চুরি করে বিদেশে পালানোর চেষ্টা

ঢাকা এয়ারপোর্ট থেকে কর্মচারী গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৩ মে, ২০২৪ at ৮:২৬ পূর্বাহ্ণ

স্বর্ণ চুরির অভিযোগে এক দোকান কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। চন্দন ধর (৪৪) নামে ওই কর্মচারী নগরীর নিউ মার্কেট এলাকার বিপণী বিতানের চৌধুরী জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানের কর্মচারী। দোকানের ২২ ভরি স্বর্ণালংকার চুরি করে বিদেশে পালানোর সময় ঢাকা এয়ারপোর্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেপ্তার চন্দন ধর (৪৪) রাঙ্গুনিয়ার মধ্য বেতাগী বনিক পাড়া ৩ নম্বর ওয়ার্ডের ৭ নম্বর বেতাগী ইউনিয়নের গৌরাঙ্গ চন্দ্র ধরের ছেলে। পুলিশ জানায়, চৌধুরী জুয়েলার্সের কর্মচারী ছিল চন্দন ধর। গত ২৩ মার্চ চন্দন ধর মালিকের অজান্তে বিভিন্ন দফায় ৬টি স্বর্ণের নেকলেস চুরি করে পালিয়ে যায়। যার ওজন ২২ ভরি। পরবর্তীতে গত ২ এপ্রিল দোকানের মালিক কাঞ্চন মল্লিক (৬৫) কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ করেন। পরবর্তীতে থানা পুলিশ তথ্য প্রযুক্তির সাহায্যে বিদেশে পালানোর সময় আসামি চন্দন ধরকে ঢাকা এয়ারপোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়েদুল হক বলেন, পুলিশি জিজ্ঞাসাবাদে আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে হাটহাজারী থানাধীন মদুনা ঘাট এলাকায় অভিযান চালিয়ে সর্বমোট ১৪ ভরি ৪ আনা স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিএনপির আরো ১৩ জন বহিষ্কার, মোট ২১৬
পরবর্তী নিবন্ধরেডিসনে ঈদ শপিং ফেস্ট আজ শুরু