নাতনী ধর্ষিত, স্ট্রোকে মৃত্যু বৃদ্ধ নানার

সাতকানিয়া প্রতিনিধি | শুক্রবার , ৯ ডিসেম্বর, ২০২২ at ৭:২৩ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় নাতনী ধর্ষিত হওয়ার অপমান ও যন্ত্রণা সইতে না পেরে স্ট্রোক করে বৃদ্ধ নানার (৭০) মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। জানা যায়, গত মঙ্গলবার বিকেলে খাগরিয়ায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করে গণিপাড়ার বক্কর বাড়ির সোনা মিয়ার পুত্র মোহাম্মদ ইউসুফ। ধর্ষিত শিশুটি অসুস্থ হয়ে পড়লে গত বুধবার সকালে তাকে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমেক হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়। এদিকে আদরের নাতনী ধর্ষিত হওয়ার খবর শুনে ভেঙে পড়েন তার বৃদ্ধ নানা। ঘটনার পর থেকে নাওয়া-খাওয়া ছেড়ে দিয়ে ঘরের কোণে বসে কান্না করতে থাকেন দিনমান। এ অবস্থায় গতকাল সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি নিজ ঘরে মারা যান।

খাগরিয়া ইউপি চেয়ারম্যান আকতার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। সাতকানিয়া থানার ওসি তারেক মো. আবদুল হান্নান জানান, শিশুটি বর্তমানে চমেক হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষক ইউসুফকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। শিশুটি সুস্থ হয়ে উঠলে জবানবন্দির জন্য আদালতে নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধসনদের জন্য নয়, শিক্ষার্থীদের প্রকৃত জ্ঞানার্জন করতে হবে
পরবর্তী নিবন্ধচবিতে ড. আবু ইউসুফ আলম স্মরণে সভা