নজরুল সাংবাদিকরা সমাজের দর্পণ

সনদ বিতরণ অনুষ্ঠানে এমপি

সাতকানিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৩ অক্টোবর, ২০২২ at ৮:০২ পূর্বাহ্ণ

সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা। সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ। প্রকৃত সাংবাদিকরা নিরপেক্ষ, নির্ভুল, অবিকৃত ও বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে নিবেদিত প্রাণএ তাদের বস্তুনিষ্ঠ সংবাদে জাতির সামনে সমাজের বাস্তব চিত্র ফুটে ওঠে। অন্যদিকে হলুদ সাংবাদিকতা আবার জাতিকে বিভ্রান্তিতে ফেলে এবং দেশের ভাবমূর্তি নষ্ট করে। এজন্য ভুঁইফোড় অনলাইন এবং হলুদ সাংবাদিকদের বিষয়ে প্রকৃত সাংবাদিকদের সজাগ হতে হবে।
গত মঙ্গলবার সাতকানিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে পিআইবির উদ্যোগে তিনদিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কর্মশালায় প্রশিক্ষক ছিলেন সাংবাদিক আনিস আলমগীর, চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সহিদ উল্যাহ, সহকারী অধ্যাপক রাজীব নন্দী ও পিআইবির জ্যেষ্ঠ প্রশিক্ষক শাহ শেখ মজলিশ ফুয়াদ।
সাতকানিয়া প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ মাহফুজ উন নবী খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ- জোহরা, সাতকানিয়ার সহকারী কমিশনার (ভূমি) মং চিংনু মারমা, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহেদ হোসাইন।

পূর্ববর্তী নিবন্ধচমেক হাসপাতালের নির্ধারিত প্রকল্প কুমিল্লায় করার প্রস্তাবনার প্রতিবাদ
পরবর্তী নিবন্ধদায়িত্ব পালনে শিক্ষকদের আরো আন্তরিক হওয়ার আহ্বান