নগর যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা দেয়ার অভিযোগ

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৩ নভেম্বর, ২০২২ at ৫:৩৭ পূর্বাহ্ণ

নগর যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির অঙ্গসংগঠনটির নেতাকর্মীরা। গতকাল বিকেলে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে দলীয় কার্যালয়ের মাঠে বিক্ষোভ সমাবেশ করে নগর যুবদল। পরে তারা মিছিল বের করে। কার্যালয় থেকে মিছিল নিয়ে নূর আহম্মদ সড়কে উঠতে চাইলে তাদের বাধা দেয় পুলিশ। এসময় পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে বিক্ষোভকারীদের।
মিছিলে নেতৃত্ব দেয়া নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী দৈনিক আজাদীকে বলেন, শান্তিপূর্ণভাবে আমরা মিছিল করতে চেয়েছিলাম। কিন্তু অন্যায়ভাবে বাধা দেয় হল।
এর আগে বিক্ষোভ সমাবেশে দিপ্তী বলেন, জননেতা তারেক রহমান ঠিকই বাংলাদেশে ফিরে আসবেন। তার দেশে আসাকে রুদ্ধ করা যাবে না। বর্তমান সরকার জোর করে এদেশে ক্ষমতা থাকার জন্য সারা দেশে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতকে তারা ঢাল হিসেবে ব্যবহার করছে।
নগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোশারফ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন নগর যুবদলের সহ-সভাপতি নুর আহমেদ গুড্ডু, এম এ রাজ্জাক, ইকবাল হোসেন সংগ্রাম, ফজজুল হক সুমন, নাসির উদ্দিন চৌধুরী নাসিম, জসিমুল ইসলাম কিশোর, মোহাম্মদ হেলাল, যুগ্ম-সম্পাদক সেলিম উদ্দিন রাসেল, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, সহ-সাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, শাহজালাল পলাশ, রাসেল নিজাম, সহ-সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, সহ- সম্পাদক মো. শাহেদুল ইসলাম, হাফেজ কামাল উদ্দিন, জিয়াউল হক মিন্টু, আলাহ উদ্দিন, সালাহ উদ্দিন, মিজানুর রহমান বাবুল, হোসেন উছজামান, ইদ্রিস আলম, হাসান মনসুর, মিজানুর রহমান দুলাল, সদস্য শাখাওয়াত হোসেন টিপু, শাখাওয়াত কবির সুমন, থানা-আহ্বায়ক- বজল আহমদ, শফিউর আজম, ইসমাইল হোসেন লেদু, থানার সদস্য সচিব মোহাম্মদ মুসা, মোহাম্মদ হাসান, তাজ উদ্দিন, শওকত খান রাজু, মোহাম্মদ সরোয়ার আবদুল জলিল, নুর খান, মোরশেদ কামাল, খালেদ সাইফুল্লাহ, মোহাম্মদ ইউসুফ আলি লিটন, মোহাম্মদ ফরহাদ, মোহাম্মদ নবি, মোহাম্মদ ইস্কান্দর, জহিরুল ইসলাম জহির, বাদশা আলমগির, মোহাম্মদ শাহীন, মোহাম্মদ টিপু, মোহাম্মদ মিজান ও মুরাদ।

পূর্ববর্তী নিবন্ধগরু চুরির মামলায় গ্রেপ্তার ঢাকা জেলা ছাত্রলীগ নেত্রী
পরবর্তী নিবন্ধঢাকায় যুব মহাসমাবেশে যোগ দিতে সমন্বয়ের দায়িত্বে সাবেক নেতারা