ধ্বংসস্তূপে মিলল আরেকটি মরদেহের পোড়া হাড়গোড়

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ১৪ জুন, ২০২২ at ৭:২২ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে বিএম কন্টেনার ডিপো থেকে আরও একটি মরদেহের পোড়া হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। ভয়াবহ বিস্ফোরণের ১০ দিন পর গতকাল সোমবার বিকেল তিনটায় ডিপোর বিধ্বস্ত শেডের মাঝখানের একটি পিলারের নিচ থেকে এ হাড়গুলো উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকালে বিধ্বস্ত শেডের ভেতরে থাকা ধ্বংসস্তুপ সরানোর কাজ করছিল ডিপোর কর্মীরা। এসময় তারা ডিপোর লম্বা শেডের মাঝখানে ভেঙে পড়া একটি পিলার সরাতে গিয়ে তার পাশে কিছু পোড়া হাড়গোড় দেখতে পান। ডিপো কর্তৃপক্ষ বিষয়টি অবহিত করলে আমরা ডিপোতে পৌঁছে পোড়া হাড়গোড়গুলো উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদনের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করি। উদ্ধার করা হাড়গোড়গুলো একটি মরদেহের বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

উল্লেখ্য যে, গত ৪ জুন রাত সাড়ে ৯টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কাশেম জুট মিল গেট এলাকায় অবস্থিত বিএম কন্টেনার ডিপোতে আগুন লাগে। খবর পেয়ে কুমিরা ও সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে যান। আগুন নেভানোর কাজ করার সময় রাসায়নিক ভর্তি একটি কন্টেনার বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ ঘটনায় এখন পর্যন্ত সীতাকুণ্ড ও কুমিরা ফায়ার সার্ভিসের ১০ জন ফায়ার ফাইটারসহ ৪৮ জন মারা যান। আহত হয়েছেন ৩৩০ জনেরও অধিক মানুষ।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীর ১৩ ইউনিয়ন প্রচারণা শেষ, অপেক্ষা ভোটের
পরবর্তী নিবন্ধক্ষতিপূরণের দাবিতে পরিবহন ধর্মঘটের ডাক