ধর্ষণের পর গলা কেটে হত্যা

বান্দরবান প্রতিনিধি | শনিবার , ৫ মার্চ, ২০২২ at ৭:৪৪ পূর্বাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়িতে এক পাহাড়ী নারীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাতে নোয়াপতং ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহতের নাম চুইরা ম্যা মারমা (৩৯)। তিনি পাড়ার কৃষক থুইচা প্রু মারমার স্ত্রী। ধারণা করা হচ্ছে বাগানে গাছ কাটতে যাওয়া শ্রমিকেরা একা পেয়ে তাকে ধর্ষণ করে লাশটি পাহাড়ের খাদে ফেলে রেখে চলে গেছে। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পুত্র বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আলেচু পাহাড়ী গ্রামে মসলা বাগানে কাজ করতে যাওয়া এক পাহাড়ী নারীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করা হয়েছে। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পরবর্তীতে ৪ জনকে আসামি করে রোয়াংছড়ি থানায় নিহতের পুত্র উশৈচিং মারমা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।
নিহতের পিতা ফাথুই মারমা বলেন, পাহাড়ে নিজেদের চাষ করা জুম ক্ষেতে হলুদ উত্তোলন করতে গিয়েছিল বড় মেয়ে। সন্ধ্যা পর্যন্ত ঘরে ফিরে না আসায় রাতে তাকে খুঁজতে বাগানে যান পরিবারের লোকজন। বাগানের পাশে পাহাড়ের খাদে মেয়ের গলাকাটা লাশ বিবস্ত্র অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, ধর্ষণের পর পাহাড়ি এক নারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধগার্মেন্টসে অগ্নিকাণ্ড ব্যাপক ক্ষয়ক্ষতির শঙ্কা
পরবর্তী নিবন্ধমার্চের মাঝামাঝি মাধ্যমিকেও পুরোদমে ক্লাস