দোহাজারী-চট্টগ্রাম রেল লাইন পরিদর্শনে জিআইবিআর

পটিয়া প্রতিনিধি | সোমবার , ৩০ জানুয়ারি, ২০২৩ at ৫:৫৮ পূর্বাহ্ণ

ঢাকা রেলভবনের জিআইবিআর (রেলওয়ের পরিদর্শক) রুহুল কাদের আজাদ বলেছেন, চট্টগ্রামকক্সবাজার রেলপথ সবচেয়ে আকর্ষণীয় রুট হবে। উত্তরদক্ষিণাঞ্চলের যাত্রীরাও খুব সহজে ট্রেনে কক্সবাজার যেতে পারবেন। সাধারণ মানুষ স্বল্প খরচ ও সর্বোচ্চ নিরাপত্তা ও সেবায় কঙবাজারে যেতে পারবেন। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাচ্ছে দেশ। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশ রেলওয়ের উন্নয়নে কাজ করছে। কঙবাজারে রেল লাইন সার্ভিস চালু হলে সারাদেশর অর্থনৈতিক সমৃদ্ধি হবে।

গতকাল রোববার দোহাজাহারী থেকে চট্টগ্রাম রেল লাইন বার্ষিক পরিদশনকালে পটিয়া রেলস্টেশনে উপরোক্ত কথা বলেন রুহুল কাদের আজাদ। তিনি পটিয়া পৌরসভা মেয়র ও কাউন্সিলরদের সাথে মতবিনিময় করেন। এ সময় পটিয়া পৌরসভার শিশুপার্ক নির্মাণে রেলওয়ের অব্যবহৃত ও পরিত্যক্ত জায়গা ইজারা প্রদানে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন জিআইবিআর। পরে তিনি পটিয়া রেলস্টেশনের পরিত্যক্ত জায়গা পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত পটিয়ার পৌর মেয়র মো. আইয়ুব বাবুল, রেলওয়ে বিভাগীয় রেল ব্যবস্থাপক আবিদুল রহমান, পরিবহন কর্মকর্তা তারেক মো. ইমরান, প্রকৌশলী জাহেদ আরেফিন তন্ময়, আবদুল হানিফ, প্রকৌশলী জাহিদ হানাস, প্রকৌশলী সাকের আহমদ, বাণিজ্যিক কর্মকর্তা মেহেদী হাসান, মনিরুজ্জমান, পটিয়া স্টেশন মাস্টার নেজাম উদ্দিন, কাউন্সিলর কামাল উদ্দিন বেলাল, শেখ সাইফুল ইসলাম, শফিউল আলম, ছরওয়ার কামাল রাজীব, গিয়াস উদ্দিন আজাদ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের সমাজব্যবস্থার ক্রমপরিবর্তন এবং সিনিয়র সিটিজেনদের বৃদ্ধাশ্রমে গমন
পরবর্তী নিবন্ধদুবাই পাচারের জন্য শ্যালিকাকে ঢাকা থেকে অপহরণ, চট্টগ্রামে উদ্ধার