দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

লোহাগাড়ায় নারীসহ আহত ১৫

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ১৩ সেপ্টেম্বর, ২০২৩ at ৭:২৩ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পদুয়ায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ প্রায় ১৫ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটায় পদুয়া ইউনিয়নের ঠাকুরদিঘী পাড় এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের মধ্যে পূরবী বাসের চালক মো. হাসান (৪৪), যাত্রী মো. নাঈম (৩০), আবদুর রহিম (৪৫), মো. সিয়াম (২৩), মো. হোসেন (৪৪), টিটু (২৯), আব্বাস (৪২) ও রোহিঙ্গা নারী কুলসুমার (৪২) পরিচয় পাওয়া গেছে। অন্য আহতরা বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখী পূরবী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের চালকসহ প্রায় ১৫ জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। দুর্ঘটনায় উভয় বাসের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে গেছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. তৌফিক সেকান্দর জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৮ জনকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। এরমধ্যে ৪ জনকে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত বাস ২টি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচার প্রতিষ্ঠানের সদস্যপদ বাতিল করল বিজিএমইএ
পরবর্তী নিবন্ধসংসদ নির্বাচন নিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর প্রস্তুতি