দুঃসময়ে অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো সকলের মানবিক দায়িত্ব

সিএমপির উপহার সামগ্রী বিতরণে বক্তারা

| বুধবার , ১৩ এপ্রিল, ২০২২ at ৬:৩৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেট্টোপলিটিন পুলিশ (সিএমপি) ও কমিউনিটি পুলিশিংয়ের আয়োজনে এবং দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলমের সার্বিক সহযোগিতায় ৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় নগরীর আগ্রাবাদস্থ এঙেস রোডের আবদুল্লাহ করভেনশন হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।
উপহার সামগ্রীর মধ্যে ছিল-চাল, ছোলা, চিনি, সয়াবিন তেল, চিড়া, পেঁয়াজ ও আলু। উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের আহবায়ক ও একুশে পদকপ্রাপ্ত দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম ও কমিউনিটি পুলিশিং মহানগরের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন। উপস্থিত ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শামসুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) আবদুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) তারেক আহমেদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, ডবলমুরিং জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আরিফ হোসেন, ভেগাস ফার্নিচারের স্বত্ত্বাধিকারী সাইফুদ্দিন চৌধুরী দুলাল, ডবলমুরিং থানার ওসি মো. আবুল কাশেম ভূইঁয়া, হালিশহর থানার ওসি মোস্তাফিজুর রহমান, বন্দর থানার ওসি মো. জাহেদুল ইসলাম, পাহাড়তলী থানার ওসি মুস্তাফিজুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, দুঃসময়ে সমাজের অসহায়, অবহেলিত ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো সকলের মানবিক দায়িত্ব। পবিত্র মাহে রমজানে চট্টগ্রাম মেট্টোপলিটিন পুলিশ (সিএমপি) ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্যরা প্রয়োজনীয় উপহার সামগ্রী নিয়ে অসহায় পরিবারের পাশে রয়েছে। সমাজের বিত্তবানেরা এগিয়ে আসলে অসহায় মানুষের কষ্ট লাঘব হবে বলে তিনি মন্তব্য করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাশিয়াকে বিচ্ছিন্ন করার চেষ্টা সফল হবে না
পরবর্তী নিবন্ধসাড়ে ৪ মাস পর সেই পল্লী চিকিৎসকসহ দুজন গ্রেপ্তার