‘থর : লাভ অ্যান্ড থান্ডার’ এর টিজারে চমক

| বৃহস্পতিবার , ২১ এপ্রিল, ২০২২ at ১১:০৬ পূর্বাহ্ণ

মার্ভেল স্টুডিওর নতুন চলচ্চিত্র ‘থর : লাভ অ্যান্ড থান্ডার’ এর প্রথম টিজারটি প্রকাশ পেয়েছে; যেখানে চমক হিসেবে ‘থরের হাতুড়ি’ নিয়ন্ত্রণে নিয়ে আত্মপ্রকাশ করেছেন একজন নারী। খবর বিডিনিউজের।

সিএনএন লিখেছে, মার্ভেল কমিকসের অন্যতম জনপ্রিয় চরিত্র ‘থর’। ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে এ গ্রীষ্মেই মুক্তি পেতে যাচ্ছে থর সিরিজের সবশেষ সিনেমাটি। টিজারে দেখা যায়, বরাবরের মতই দেবতা থরের চরিত্রে হলিউড তারকা ক্রিস হেমসওর্থ, ‘গার্ডিয়ান অব গ্যালাক্সি’র পিটার কুইলের ভূমিকায় ক্রিস প্র্যাট ও ভ্যালক্যারির ভূমিকায় রয়েছেন টিজা থম্পসন। তবে সিনেমার কাহিনী স্পষ্ট করা হয়নি।

সিএনএন লিখেছে, গোপনীয়তা ধরে রেখে ভক্ত-দর্শকদের আগ্রহ বাড়িয়ে তুলেছে মার্ভেল। অবশ্য টিজার থেকে ইঙ্গিত মিলেছে, জুলাইয়ে মুক্তির অপেক্ষায় থাকা এই সিনেমায় আগের মতই হাস্য-রহস্য-অ্যাকশনের ছোঁয়া পাবেন দর্শকেরা।

টিজারে যখন ভক্তরা চিরচেনা থরের মুখোমুখি হবেন, তাকে বলতে শোনা যাবে, ‘সুপারহিরোয়িং’ ছেড়ে দিয়ে তিনি তার ভিনগ্রহবাসী বন্ধু ‘কর্গ’ এবং তাদের মহাকাশযানে সাধারণ জীবনযাপনকেই বেছে নিয়েছেন। কিন্তু এমন শান্তির জীবন তো থরের খুব বেশি দিন স্থায়ী হতে পারে না, তাই না?
মহাকাশের খল চরিত্ররা সম্ভবত থরকে তার অবসর জীবন থেকে ফিরে আসতে বাধ্য করে। যদিও টিজারে জানানো হয়নি কোন খল চরিত্রের কারণে সংকট দেখা দেয়। এ সিনেমায় যুক্ত হওয়া কিছু নতুন চরিত্রকেও টিজারে দেখা যায়নি। তাদের একজন কি ক্রিশ্চিয়ান বেল?

টিজারটি নাটকীয়ভাবে শেষ হয়, শেষ দৃশ্যে দেখা যায় নাটালি পোর্টম্যান অভিনীত ‘জেন ফস্টার’কে, যিনি নারী থর হিসেবে আত্মপ্রকাশ করছেন অথবা (সম্ভবত) এই চরিত্রটি একজন ‘মাল্টিভারসাল হিরো’ হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে এ সিনেমায়। তবে সিনেমার পুরো কাহিনী জানতে ভক্ত-দর্শকদের সম্ভবত ৮ জুলাই পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান
পরবর্তী নিবন্ধতন্দুরি চিকেনে নিরামিষভোজী মারজুক রাসেল!