তৃণমূল নেতাকর্মীদের জনগণের আস্থা অর্জন করতে হবে

নাসিরাবাদ ওয়ার্ড আ.লীগ গ ইউনিটের সম্মেলনে বক্তারা

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৭ জুলাই, ২০২২ at ৪:৫৩ পূর্বাহ্ণ

৪২নং নাসিরাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের গ ইউনিটের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মহানগর আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক আহমেদুর রহমান সিদ্দিকী।
প্রধান অতিথি বলেন, বিএনপি-জামাত জোট অবৈধভাবে পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখলের অপচেষ্টা চালাচ্ছে। এরা পাকিস্তানী ভাবধারায় দেশকে পরিচালিত করতে চায়। এদের বিরুদ্ধে রুঁখে দাঁড়াবার জন্য রাজনীতিতে যারা বিশ্বাসী তাদেরকে মুক্তিযুদ্ধের হাতিয়ারকে সাণিত করতে হবে। তাই আওয়ামী লীগের তৃণমূল স্তরকে পরীক্ষিত নেতাকর্মীদের জনগণের আস্থা অর্জন করতে হবে। মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা পি.পি অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বিশেষ অতিথির বক্তব্যে বলেন, দেশে কোন সংকট নেই। বৈশ্বিক পরিস্থিতি বিবেচনায় পৃথিবীতে নানা ধরণের সংকট বিদ্যমান হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে অর্থনৈতিকভাবে স্থিতিশীল করেছেন। এই স্থিতিশীলতাকে ক্ষুন্ন করার জন্য একটি অপশক্তি, যারা স্বাধীন বাংলাদেশকে মেনে নেয় নি তারা নানামুখী ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। আমরা মনে করি বিপদের মুখে লড়ে দাঁড়াবার শক্তি অর্জন করবই এবং এরকম বিপদ আওয়ামী লীগ বার বার মোকাবেলা করে বিজয়ী হয়েছে।
গ ইউনিট আওয়ামী লীগের সভাপতি আলী হায়দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান বাবুলের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সৈয়দ আমিনুল হক, আলহাজ্ব খয়রাতি মিয়া, কাউন্সিলর মোরশেদুল আলম, এম. এ তাহের মো. আলী আকবর প্রমুখ। দ্বিতীয় অধিবেশনে মাহফুজুর রহমান বাবুলকে সভাপতি ও কামাল হেসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে গ ইউনিটের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবৃষ্টি
পরবর্তী নিবন্ধরহস্যময় স্ক্রিমিং টানেল