তিন চোরাই মোটরসাইকেল সহ গ্রেফতার তিন

আজাদী অনলাইন | বুধবার , ১৪ জুলাই, ২০২১ at ৭:০২ অপরাহ্ণ

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ। তারা হলো মাে. রবিউল হাসান প্রকাশ রাকিব (৩০), মাে. আবুল কালাম আজাদ প্রকাশ অভি (২০) ও এজাহারুল ইসলাম প্রকাশ জুয়েল (২৫)।
এ সময় তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বাংলানিউজ
আজ বুধবার (১৪ জুলাই) মধ্যরাত ও সকালে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।
বায়েজিদ জোনের সহকারী পুলিশ কমিশনার মো. শাহ আলম জানিয়েছেন, গাড়ি চোর চক্রের সদস্য খুলশী থানাধীন ওয়াসা মােড় সংলগ্ন হাইলেভেল রােড এলাকায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ২টার দিকে অভিযান চালানো হয়। এ সময় এজাহারুল ইসলাম প্রকাশ জুয়েলকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে জুয়েল চক্রের অন্য সদস্য মাে. রবিউল হাসান প্রকাশ রাকিব ও মাে. আবুল কালাম আজাদ প্রকাশ অভি মিলে মোটরসাইকেল চুরির কথা স্বীকার করেন।
জুয়েলের দেওয়া তথ্যের ভিত্তিতে রাউজান থানা পুলিশের সহায়তায় আজ বুধবার সকালে পূর্ব রাউজান ফরেস্ট অফিস গেইটের সামনে পাকা রাস্তার উপর থেকে মাে. রবিউল হাসান প্রকাশ রাকিব ও মাে. আবুল কালাম আজাদ প্রকাশ অভিকে গ্রেফতার করা হয়।
খুলশী থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান জানিয়েছেন, গ্রেফতার তিনজনের মধ্যে মাে. রবিউল হাসান প্রকাশ রাকিবের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতার তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। প্রত্যেককে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের পুলিশ রিমান্ড আবেদন করা হয়েছে।
উদ্ধার হওয়া চোরাই মোটরসাইকেল
উদ্ধার হওয়া ৩টি মোটরসাইকেলের বর্ণনা জানিয়েছে পুলিশ। তিনটির মধ্যে একটিতে মোটরসাইকেল রেজিস্ট্রেশন নম্বর প্লেট নেই। কালো রঙের পালসার ১৫০ সিসি মোটর সাইকেল, চেসিস নম্বর-MD2A1CYZJCJ95737 ও ইঞ্জিন নম্বর DHYCJJ42225।
এছাড়া উদ্ধার হওয়া রেজিস্ট্রেশন নম্বর প্লেটসহ অন্য মোটরসাইকেলগুলো হলো- লাল রঙের পালসার ১৫০ সিসি মোটর সাইকেল, ঘষামাজা চেসিস নম্বর -MD2DHDHZ7RCL75229, ইঞ্জিন নম্বর-DHGBRL76837 ও নম্বর প্লেটে নম্বর-চট্টমেট্রো-ল-১১-৩৭৫৬।
পালসার মোটর সাইকেল ঘষামাজা চেসিস নম্বর- MD2AllCZ7FWA89246, ইঞ্জিন নম্বর-DHZWFA01823 ও নম্বর প্লেটে নম্বর-চট্টমেট্রো-ল-১৩২৪১৩ বর্তমানে লেমেনেটিং পেপার করা-চট্টগ্রাম-ল-১৫-২৭৮৬।

পূর্ববর্তী নিবন্ধদেশে আরও ২১০ মৃত্যু
পরবর্তী নিবন্ধটেকনাফে বাণিজ্যিক জাহাজে মিয়ানমার নাগরিকের মৃত্যু