তালাক দেয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

সীতাকুণ্ড প্রতিনিধি | সোমবার , ২৮ জুন, ২০২১ at ৬:২২ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে তালাক দেয়ায় ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালিয়েছে স্বামী। গতকাল রোববার সকাল সাড়ে ৮ টায় উপজেলার মুরাদপুর ইউনিয়নের উকিলপাড়া এলাকার কাজী সাইফুল্লার ভাড়াঘরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত স্ত্রী পেয়ারু বেগমকে(৪৫) উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। তবে ঘটনার পর তার স্বামী ওমর শরীফ পালিয়ে যায়।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ২০১৩ সালে সন্দ্বীপের রহমতের পাড়া এলাকার মোস্তফার ছেলে ওমর শরীফের সাথে সীতাকুণ্ড পৌরসদরের মৌলভীপাড়া এলাকার আবুল বশরের মেয়ে পেয়ারু বেগমের বিয়ে হয়। বিয়ের পর ২০১৮ সালে তারা সন্দ্বীপ থেকে এসে মুরাদপুর ইউনিয়নের উকিলপাড়া এলাকার কাজী সাইফুল্লার ভাড়াঘরে বসবাস করেন। ভাড়াঘরে উঠার পর তাদের মধ্যে নানা বিষয়ে ঝগড়া হতো। এ কারণে গত ১৩ জুন চট্টগ্রাম আদালতে গিয়ে স্বেচ্ছায় স্বামীকে তালাক দেয় পেয়ারু বেগম। এরপর পেয়ারুর ওপর প্রতিশোধ নিতে ক্ষিপ্ত হয়ে উঠেন শরীফ।
মামলার বাদি আহত পেয়ারুর বড় ভাই মফিজুর রহমান বলেন, বিয়ের পর থেকে ওমর শরীফ কোন কাজকর্ম করতেন না। কাজের কথা বললে সে আমার বোনের ওপর নির্যাতন চালাতো। তার নির্যাতনে অতিষ্ঠ হয়ে আমার বোন আদালতের মাধ্যমে শরীকে তালাক দেয়।এতে ক্ষিপ্ত হয় শরীফ।
সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, স্ত্রীকে ছুরি দিয়ে আঘাত করে স্বামী ওমর শরীফ পালিয়ে যায়। এ ঘটনায় আহত পেয়ারুর বড় ভাই মফিজুর রহমান বাদি হয়ে মামলা করেছেন। মামলার আসামি শরীফকে গ্রেপ্তারে অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালী-পেকুয়া সড়‌কে বাস-অটোরিকশা সংঘ‌র্ষে শিশু সহ আহত ৪
পরবর্তী নিবন্ধবাসায় ফিরে মা দেখেন খাটের নিচে মেয়ের নিথর দেহ