তাপসের বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ খোকনের

ব্যাংক হিসাব জব্দ

| বুধবার , ৩০ জুন, ২০২১ at ৬:১৯ পূর্বাহ্ণ

দুদকের আবেদনে আদালত ব্যাংক হিসাব অবরুদ্ধ করার আদেশ দেওয়ার পর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকন সংবাদ সম্মেলন করে দুষলেন বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপসকে। খোকনের অভিযোগ, মেয়র তাপস নিজের ‘ব্যর্থতা ঢাকতে’ দুর্নীতি দমন কমিশনের মাধ্যমে তাকে ‘হয়রানি’ করছেন।
গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসে সাবেক মেয়র বলেন, দুর্নীতি দমন কমিশনের আবেদনের প্রেক্ষিতে আদালতের এক আদেশ বলে আমার এবং আমার পরিবারের আটটি ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে। যে আটটি ব্যাংক অ্যাকাউন্টে আমার এবং আমার পরিবারের সাত কোটি ৬২ লক্ষ ৭৪ হাজার ৬০৩ টাকা রক্ষিত রয়েছে। আপনাদের অবগতির জন্য জানাতে চাই, দুদক আমার এবং আমার পরিবারের কোনো সদস্যকে কোনোরূপ নোটিস প্রদান না করে, আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে সরাসরি আদালতের মাধ্যমে এই নিষেধাজ্ঞা জারি করে। খবর বিডিনিউজের।
খোকন বলেন, আমি মনে করি, এহেন কর্মকাণ্ডে আমার এবং আমার পরিবারের সদস্যদের মৌলিক ও সাংবিধানিক অধিকার ক্ষুণ্ন হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনের মেয়র তাপস নগর পরিচালনায় তার সীমাহীন ব্যর্থতা ঢাকতে আমার প্রতি বিভিন্ন হয়রানিমূলক এবং বিদ্বেষমূলক আচরণ করে আসছে। আমি ও আমার প্রাণপ্রিয় ঢাকাবাসী এবং প্রিয় দেশবাসী দৃঢ়ভাবে বিশ্বাস করি, দুদকের এহেন কর্মকাণ্ড তাপসের প্ররোচনায় সংঘটিত হয়েছে।
এদিকে ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য খোকনের এই অভিযোগের বিষয়ে দলের ঢাকা মহানগর দক্ষিণ কমিটির জ্যেষ্ঠ সদস্য তাপস কোনো মন্তব্য করেননি। তার ব্যক্তিগত সহকারী নাছিরুল হাসান বলেন, এটা সম্পূর্ণ আদালত এবং দুর্নীতি দমন কমিশনের বিষয়। এটা নিয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না। আদালতের আদেশ পেয়ে উনার মাথা ঠিক নেই, যা ইচ্ছে তাই বলছেন। মেয়র মহোদয় এ বিষয়ে কোনো বক্তব্য দেবেন না।

পূর্ববর্তী নিবন্ধবায়েজিদে প্রতারক চক্রের ফাঁদে বিটিএমসির সম্পদ
পরবর্তী নিবন্ধমোটরসাইকেলে চালক ছাড়া আরোহী নয়