ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট

নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ড

| শনিবার , ২৯ জানুয়ারি, ২০২২ at ৭:৪০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের ঢাকাচট্টগ্রাম মহাসড়কের পাশে মদনপুরে জাহিন টেক্সটাইল কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় গতকাল শুক্রবার সন্ধ্যার পর থেকে সাত কিলোমিটারের চেয়ে বেশি যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন জরুরি প্রয়োজনে এ পথে যাতায়াত করা যাত্রীরা। গতকাল শুক্রবার সন্ধ্যার পর থেকে এ যানজটের সৃষ্টি হয়। ঢাকা, নারায়ণগঞ্জ, সোনারগাঁও, বন্দরসহ আশপাশের ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট প্রায় সাড়ে চার ঘণ্টার চেষ্টায় রাত ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর বাংলানিউজের।

এদিকে যানজটে আটকেপড়া রাশেদুল ইসলাম নামে এক যাত্রী বলেন, আমি কুমিল্লা থেকে আসছিলাম, এখন এ যানজটে আটকে পড়েছি। গাড়ি তো নড়ছেই না। কতক্ষণ লাগবে কে জানে। জরুরি প্রয়োজনে ঢাকায় যাচ্ছিলাম এক রোগীকে রক্ত দিতে।

যানজটে আটকেপড়া ঢাকামুখী সুমন আজগর নামে আরেক যাত্রী বলেন, আমি তো পুরো পরিবার নিয়ে ফেঁসে গেছি এ জ্যামে। এখানে বসে আছি সন্ধ্যা ৬টা থেকে। একই জায়গায় মদনপুর আটকে আছি দুই ঘণ্টারও বেশি সময়। বাচ্চাটা অসুস্থ হয়ে পড়ছে। জানি না কখন সব স্বাভাবিক হবে। কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান বলেন, আগুনের কারণে একপাশে সড়ক বন্ধ আছে। এ কারণে দীর্ঘ যানজট। তবে ঠিক কত কিলোমিটার

যানজট সেটা এখন বলা যাচ্ছে না। সাত কিলোমিটারের চেয়ে বেশিও হতে পারে।

পূর্ববর্তী নিবন্ধটিকা কার্ড না দেখে খাবার পরিবেশন ৪ রেস্টুরেন্টকে জরিমানা
পরবর্তী নিবন্ধবড় দারোগারহাট ওজন স্কেলে আবারও যানজট