টিকা কার্ড না দেখে খাবার পরিবেশন ৪ রেস্টুরেন্টকে জরিমানা

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৯ জানুয়ারি, ২০২২ at ৭:৪০ পূর্বাহ্ণ

গ্রাহকের টিকা সনদ না দেখে খাবার পরিবেশন করায় সিআরবি এ স্টেডিয়াম এলাকার চারটি রেস্টুরেন্টকে সাড়ে সাত হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে পরিচালিত অভিযানে এ জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সংস্থাটির নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী।

দণ্ডিত রেস্টুরেন্টগুলোর মধ্যে সিআরবি এলাকার তাসফিয়া গার্ডেনকে তিন হাজার টাকা, স্টেডিয়াম এলাকার প্রিয়ন্তী ও সাবজিরোকে দুই হাজার টাকা করে চার হাজার টাকা এবং এস্টেরিয়া রেস্টুরেন্টকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট গ্রাহকদের টিকা সনদ নিশ্চিত করার জন্য রেস্টুরেন্ট মালিকদের নির্দেশনা প্রদান করেন এবং জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সচেতন করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী দৈনিক আজাদীকে বলেন, কোভিড১৯ করোনা ভাইরাস নিয়ন্ত্রণের লক্ষ্যে সরকারি স্বাস্থ্যবিধি মেনে না চলায় ও গ্রাহকদের টিকা সনদ না দেখে রেস্টুরেন্টে খাবার পরিবেশন করায় জরিমানা করেছি। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন সিটি কর্পোরেশনের কর্মকর্তাকর্মচারী ও মেট্রোপলিটন পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধমাহফুজা আক্তার বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের নতুন জেনারেল ম্যানেজার
পরবর্তী নিবন্ধঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট