ডিবি পরিচয়ে কাভার্ডভ্যানে তল্লাশি, গ্রেপ্তার ২

পটিয়া প্রতিনিধি | শনিবার , ২১ মে, ২০২২ at ৭:৩২ পূর্বাহ্ণ

পটিয়ার বাইপাস সড়কে মধ্যরাতে ডিবি পরিচয়ে ইয়াবা তল্লাশির নামে কাভার্ডভ্যান আটকে চাঁদাবাজি করার সময় দুই ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বাইপাস সড়কের পাইকপাড়া পয়েন্টে ডিবি পুলিশ পরিচয়ে গাড়ি তল্লাশি ও চালককে মারধর করার ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন পটিয়া উপজেলার উত্তর ছনহরা গ্রামের ফোরখ আহমদের ছেলে মাসুদ সিকদার প্রকাশ মিশু (৩০) ও পটিয়া পৌরসভার মাঝের ঘাটা এলাকার আবদুল মান্নানের ছেলে সাইফুল ইসলাম (৩৪)। গতকাল শুক্রবার ভোর রাত ৪টায় পটিয়া বাইপাসের পাইকপাড়া পয়েন্টে এ ঘটনা ঘটে। এর আগে কাভার্ডভ্যান চালক মনির হোসেন (৩৭) ও গাড়িতে থাকা যাত্রী জয়নাল আবেদীন মুন্নাকে (৪০) গাড়িতে ইয়াবা থাকার কথা বলে ব্যাপক মারধর করে তারা। পরে খবর পেয়ে থানা পুলিশ গাড়িসহ তাদের দুজনকে উদ্ধার করে। তাদের কাছ থেকে দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ সময় আরো দুই মোটরসাইকেল পালিয়ে যায়। এ ঘটনায় ধৃত দুজনকে এজাহার নামীয়সহ ও ৫/৬ জনকে অজ্ঞাত আসামি করে গাড়ির চালক মনির হোসেন একটি মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য, পটিয়া উপজেলার চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কের ভেল্লাপাড়া, শান্তির হাট, মনসা চৌমহনী ও বঙ্গবন্ধু বাইপাস সড়কে একটি চক্র এ ধরণের ঘটনা ঘটিয়ে ও বিভিন্ন কৌশলে চাঁদাবাজিসহ নানা অপরাধ কর্মকান্ড ঘটিয়ে আসছে। অনেক সময় দূরদুরান্ত থেকে আসা বিভিন্ন পরিবহনের চালকরা এ ধরণের হয়রানি ও ক্ষতির সম্মুখীন হলেও তারা নানা হয়রানি ও ঝক্কিঝামেলা পোহানোর ভয়ে কাউকে না জানিয়েই স্থান ত্যাগ করেন।
পটিয়া থানার উপ-পরিদর্শক বিল্লাল হোসেন জানিয়েছেন, ডিবি পুলিশ পরিচয়ে কিছু যুবক গাড়িতে ইয়াবা থাকার কথা বলে একটি কাভার্ডভ্যান তল্লাশি চালায় এবং চালকসহ দুজনকে মারধর করে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গেলে দুই ভুয়া ডিবি পুলিশ কে গ্রেপ্তার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধআরো এক হাজার শয্যার স্বপ্ন
পরবর্তী নিবন্ধঅর্থনৈতিক সংকট ঠেকাতে উপদেষ্টা কমিটি চায় টিআইবি