ট্রাফিক পরিদর্শককে পরিবহন শ্রমিকদের ধাওয়া (ভিডিও দেখুন)

আজাদী অনলাইন | সোমবার , ১৩ সেপ্টেম্বর, ২০২১ at ৮:৩৭ অপরাহ্ণ

নগরীর সিটি গেট এলাকায় মোস্তফা আল মামুন নামে ট্রাফিক পুলিশের এক পরিদর্শককে ধাওয়া দিয়েছে পরিবহন শ্রমিকরা।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বাংলানিউজ

জানা গেছে, সোমবার সকাল থেকে কৈবল্যধাম এলাকায় নিয়মিত দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক সার্জেন্ট ফাহিম মৃধা। তিনি দায়িত্ব পালনের পাশাপাশি নানা অনিয়মে বিভিন্ন গাড়ির বিরুদ্ধে মামলা দিচ্ছিলেন। সাড়ে ৯টার দিকে সেখানে পৌঁছান টিআই মোস্তফা আল মামুন। তিনি সার্জেন্টের সঙ্গে কথা বলছিলেন। বেলা ১১টার দিকে তাদের পাশে থাকা মাস্কবিহীন একজনকে টিআই মামুন সরে যেতে বলেন। সেই সময় ওই ব্যক্তি উত্তেজিত হয়ে কিছু বুঝে ওঠার আগে কয়েকজনের সহযোগিতায় টিআই মামুনকে ধাওয়া দেন। এরপর সড়কে জড়ো হয়ে শ্রমিকরা ‘টিআই মামুনের অত্যাচার, মানি না, মানব না’ এবং ‘টিআই মামুনের গালে গালে, জুতা মারো তালে তালে’ ইত্যাদি স্লোগান দিতে থাকে।

একপর্যায়ে ঘটনাস্থলে আকবর শাহ থানার অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

জানতে চাইলে টিআই মামুন বলেন, “আমার পেছনে অবৈধ লেন ঘিরে চাঁদাবাজি করা কয়েকজন লেগে আছেন। সিটি গেট এলাকায় একটি অবৈধ কার এবং একটি অবৈধ অটোরিকশা লেন বন্ধ করে দেওয়াতে তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে আজকে এ ঘটনা ঘটিয়েছে। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি।”

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ বলেন, “ভিডিওটি আমি দেখেছি। এ ব্যাপারে খবর নিয়েছি। তদন্ত করে দেখছি।”

ভিডিওটি দেখতে ক্লিক করুন: https://www.facebook.com/DainikAzadi/videos/181620787410672

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে রোহিঙ্গা ছিনতাইকারী আটক
পরবর্তী নিবন্ধ৬৩ ঘণ্টা পর রাঙ্গুনিয়ার গহীন পাহাড় থেকে মুক্ত