ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মহেশখালী প্রতিনিধি | বুধবার , ৩০ নভেম্বর, ২০২২ at ৭:১৭ পূর্বাহ্ণ

 

মহেশখালীতে ট্রাক চাপায় সিরাজুল ইসলাম মানিক (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় মহেশখালী উপজেলা সদরের পৌর এলাকার গোরকঘাটা বাজারের পল্লী বিদ্যুৎ

অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত মানিক মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের দেবাঙ্গা পাড়া গ্রামের মৃত বাদশা মিয়ার পুত্র। তিনি বহুজাতিক কোম্পানি আবুল খায়ের গ্রুপের মহেশখালী উপজেলার বিপণন পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। পারিবারিক জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক বলে জানা গেছে।

জানা যায়, মহেশখালী উপজেলার কালারমারছড়া বাজারের ব্যবসায়ী সনজিত বৈদ্যের মালিকানাধীন একটি মালবাহী ট্রাক (চট্ট মেট্রো১১১২৮২) চট্টগ্রাম থেকে মহেশখালীর গোরকঘাটা বাজারে যাচ্ছিল। সেটি মহেশখালী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহী সিরাজুল ইসলাম মানিককে চাপা দেয়। এতে তার শরীরের কোমর থেকে নিচের অংশ থেতলে যায়। স্টেশনে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল হাসাপাতালে রেফার করেন। সেখানে নেয়ার পথে পটিয়ায় তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে। গতকাল রাত ৮টায় গ্রামের বাড়ি বড় মহেশখালীর পূর্ব দেবাঙ্গাপাড়া মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিএনপির নেতারা এখন হুঁশ হারিয়ে ফেলেছেন
পরবর্তী নিবন্ধপটিয়ায় সাড়ে ১১শ কোটি টাকার প্রকল্প উদ্বোধন আজ