টেকনাফে মসজিদের বারান্দায় যুবকের ঝুলন্ত মরদেহ

টেকনাফ প্রতিনিধি | বুধবার , ১৭ এপ্রিল, ২০২৪ at ৭:০৫ পূর্বাহ্ণ

টেকনাফে মসজিদের বারান্দা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মো. আব্দুল্লাহ (৩৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার সকালে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়া পাড়ার উম্মে হামজা জামে মসজিদের বারান্দা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আবদুল্লাহ হোয়াইক্যং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মহেশখালীয়া পাড়ার সফর আহাম্মদের ছেলে।

স্থানীয়দের থেকে প্রাপ্ত সূত্রে জানা যায়, ফজরের নামাজ আদায় করতে মুসল্লীরা মসজিদে গেলে বারান্দায় লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগানো এক ব্যক্তির ঝুলন্ত দেহ দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় ইউপি সদস্য পৌঁছে পুলিশকে খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে পরিচয় নিশ্চিত করে স্বজনদের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়।

পরিবারের বরাত দিয়ে এই বিষয়ে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহাদাত সিরাজী বলেন, আবদুল্লাহ দীর্ঘদিন ধরে মাদকাসক্ত এবং এলাকায় মানসিক ভারসাম্যহীনভাবে চলাফেরা করতেন। তার থাকার নির্দিষ্ট কোনো স্থান ছিল না। তার পূর্বপুরুষ এই এলাকার বাসিন্দা হলেও তারা দীর্ঘ ৪৫ বছর আগে দেশ ছেড়ে সৌদি আরব চলে যান। বর্তমানে তার দূরসম্পর্কের আত্মীয় এই এলাকায় থাকে এবং স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে তারাই তার লাশ শনাক্ত করেন।

পূর্ববর্তী নিবন্ধচার জুয়াড়ি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধআজ এয়াকুব শেঠের ৫৯তম মৃত্যুবার্ষিকী