টিসিবির পণ্য চড়া দামে দোকানে

হাটহাজারীতে ডিলারশিপ বাতিলের জন্য ইউএনও’র চিঠি

হাটহাজারী প্রতিনিধি | বৃহস্পতিবার , ৬ মে, ২০২১ at ১০:০৪ অপরাহ্ণ

হাটহাজারীর বুড়িশ্চরে ইউনিয়নের মেসার্স শাহ আমানত স্টোর নামে এক দোকানকে টিসিবি কর্তৃপক্ষ ন্যায্যমূল্যে তাদের পণ্য বিক্রি করার জন্য ডিলার নিয়োগ করে। কিন্ত টিসিবির নিয়োগকৃত এই ডিলার ট্রাকে করে খোলা বাজারে ন্যায্যমূল্যের সরকারি পণ্য বিক্রি না করে তার দোকানে মজুদ রেখে চড়া দামে বিক্রি করছে।
এ খবর পেয়ে উপজেলা প্রশাসন আজ বৃহস্পতিবার (৬ মে) উপজেলার বুড়িশ্চর ইউনিয়নের আবু তাহের মার্কেটে বিসিবির নিয়োগকৃত ডিলারের দোকানে অভিযান পরিচালনা করে।
অভিযানে দোকানে মজুদকৃত ২শ’ ৮০ লিটার সয়াবিন, ৬৩ কেজি ৫শ’ গ্রাম ছোলা এবং ২০ কেজি চিনি জব্দ করা হয়। সরকারিভাবে ন্যায্যমূল্যে বিক্রির এসব পণ্য দোকানে মজুদ রেখে অবৈধভাবে বিক্রির কারণে ইউএনও মোহাম্মাদ রহুল আমিন ঐ ডিলারের ডিলারশিপ বাতিল করে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করতে আজ বৃহস্পতিবার টিসিবিকে চিঠি দেন।
ইউএনও মোহাম্মাদ রহুল আমিন জানান, গতকাল বুধবার তার মেসেঞ্জারে এক ব্যাক্তি বিষয়টি জানালে তিনি আজ বৃহস্পতিবার অভিযান পরিচালনা করে দোকানে মজুদকৃত পণ্য জব্দ করেন।
তিনি তাৎক্ষণিকভাবে টিসিবি কর্তৃপক্ষকে চিঠি দিয়ে কথিত ডিলারের ডিলারশিপ বাতিল করে অসাধু এই ডিলারের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করার প্রস্তাবনা প্রেরণ করেন টিসিবি কর্তৃপক্ষের কাছে।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা
পরবর্তী নিবন্ধজাতীয় অধ্যাপক হলেন চবির সাবেক উপাচার্য আলমগীর সিরাজুদ্দীন