জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার উন্নয়নে সহযোগিতার আশ্বাস বিসিবি প্রধানের

| শনিবার , ১৪ মে, ২০২২ at ১১:০৭ পূর্বাহ্ণ

বাংলাদেশের তৃণমূল পর্যায়ের মেধাবী ক্রীড়াবিদ তৈরি এবং পরিচর্যা বছরের পর বছর ধরে যে সব সংগঠকরা করছেন, তাদের সংগঠন জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ গতকাল শুক্রবার কঙবাজারে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। সে অনুষ্ঠানে জেলাও বিভাগীয় ক্রীড়া সংগঠকদেরদের অগ্রাধিকার ভিত্তিতে সম্ভাবনাময়ী খেলায় ক্রিকেট বোর্ড থেকে পৃষ্ঠপোষকতার প্রতিশ্রুতি দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।

তিনি বলেন আপনারা চার-পাঁচটা খেলা চিহ্নিত করেন। পাঁচ বছর মেয়াদী পরিকল্পনা তৈরি করে বিসিবিতে পাঠান। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব শাহেদ রেজাকে সঙ্গে নিয়ে আমি প্রধানমন্ত্রীর কাছে যাব। আমার ধারণা আপনাদের সমস্যা থাকার কথা নয়।’ ওনার সঙ্গে কথা বলে আপনাদের সমস্যা সমাধানের চেষ্টা করব। জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার ক্রিকেট কার্যক্রম পরিচালনায় প্রতি বছর বিসিবি থেকে একটা অনুদান দেয়া হয়। তবে রুটিন এই অনুদানের বাইরেও বিসিবি থেকে আর একটি বিশেষ বোনাস দিয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন ।

তিনি প্রতিটা জেলা এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার জন্য ২ লাখ টাকা করে বোনাস ঘোষণা করেন। অনুষ্ঠানে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজাকে বিশেষ পুরস্কারে ভুষিত করা হয়। চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীরের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি আ.জ.ম নাছির উদ্দিন, সংগঠনের মহাসচিব আশিকুর রহমান মিকু সহ সংগঠনের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধব্যাটিং এ উন্নতির রাস্তা খুঁজছে বাংলাদেশ
পরবর্তী নিবন্ধরিভার্স সুইপের সময়ের ব্যাপার মুশফিককে সতর্ক হতে বললেন কোচ রাসেল ডমিঙ্গো