জিয়া স্মৃতি জাদুঘরের নাম সংশোধনের দাবিতে কমার্স কলেজ ছাত্রলীগের মানববন্ধন

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ৩ জুন, ২০২১ at ৫:০২ অপরাহ্ণ

জিয়া স্মৃতি জাদুঘরের নাম সংশোধন করে অবিলম্বে মহান মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর রাখার দাবি জানিয়েছে চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ। কলেজ ছাত্রলীগের সভাপতি ফকরুল ইসলাম রুবেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আরিফুল আলম আলভীর সঞ্চালনায় আয়োজিত বিক্ষোভ কর্মসূচি ও মানববন্ধন থেকে নেতৃবৃন্দ এ দাবি জানান।

পরবর্তীতে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিদের হুশিয়ারি দিয়ে কলেজ ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে একটি বিক্ষোভ মিছিল আগ্রাবাদের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম, নাহিদ পাটোয়ারী মুন্না, শুভ চক্রবর্তী, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর আলো, বিল্টু সেন, নওশাদ বিন ইব্রাহীম, সাংগঠনিক সম্পাদক শোয়েব হাসান শুভ, আরিফুর রহমান, মিরাদুল আলম, প্রচার সম্পাদক ওসমান গনি, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক সৈকত চৌধুরী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রিংকু চার্লস ফিনি, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল সায়েম, গণ যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক আসিফ মাহমুদ, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মাহমুদুল ইসলাম সাব্বির, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শিহাব বিন করিম, সহ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাইফুল ইসলাম, আবিদ ভূঁইয়া, রাকিবুল হাসান, রাজ কুমার দে প্রমুখ।

ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, মুক্তিযুদ্ধের গৌরব ধারণ করতে হলে মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তিকে দাফন দিতে হবে।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীর মির্জাপুরে স্কুলের অবৈধ দখলে থাকা ভূমি উদ্ধার
পরবর্তী নিবন্ধকরোনায় দেশে আরও ৩০ মৃত্যু