জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ কাস্টমস এবার হারলো বন্দরের কাছে

ক্রীড়া প্রতিবেদক | মঙ্গলবার , ৪ অক্টোবর, ২০২২ at ৬:০৯ পূর্বাহ্ণ

জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি। গতকাল দুই অফিস দলের খেলায় বন্দর ২-০ গোলে কাস্টমস স্পোর্টস ক্লাবকে পরাজিত করে। এ জয়ে বন্দর ৭ খেলা শেষে ১০ পয়েন্ট অর্জন করলো। এর আগের খেলায় বন্দর চ্যাম্পিয়ন ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করেছিল। অন্যদিকে কাস্টমস সমান খেলায় ৬ পয়েন্ট পেয়েছে। খেলার শুরু থেকেই বন্দর চেপে ধরে কাস্টমসকে। তাদের ক্রমাগত আক্রমণের ফলে ৫ মিনিটের মাথায় তারা এগিয়ে যেতে সক্ষম হয়। ডান প্রান্ত দিয়ে আক্রমনে উঠা মেহেদী হাসান রয়েল দারুণ একটা মাইনাস করেন বক্সে। আর বক্সে ঢুকেই আল আমীন সামান্য পুশ করে বল জালে জড়িয়ে দেন। বন্দর এগিয়ে যায় ১-০ গোলে। ১২ মিনিটে আরো একটি সুযোগ পায় বন্দর। তাতে কাজ হয়নি। হাসানুজ্জামান কায়েস রাইট উইং দিয়ে ঢুকে যান। কিন্তু তার শট বাইরে দিয়ে চলে যায়। ২৪ মিনিটে কাস্টমস আক্রমণে উঠে। কিন্তু তরিকুল বক্সের ভেতর বল পেলেও গোল করতে ব্যর্থ হন। বন্দর কিপার শিমুল প্রতিহিত করেন। ৪১ মিনিটে কাস্টমস কিপার মুসফিকুর এগিয়ে এসেছিলেন। বন্দরের আল আমীন নিশ্চিত গোল মিস করেন। তার শট বারে লেগে বাইরে চলে যায়। দ্বিতীয়ার্ধের ১৮ মিনিটে গোলসংখ্যা দ্বিগুণ করে বন্দর কর্তৃপক্ষ। আক্রমণে উঠা বন্দরের আল আমীন দুজনের পা ঘুরে আসা বল পান। তার শট কাস্টমস ডিফেন্ডারের পায়ে লেগে জালে যায় (২-০)। ২৫ মিনিটে লাল কার্ড দেখেন বন্দরের মো. সালাউদ্দিন। ফাউল খেলায় তাকে দুবার হলুদ কার্ড দেখালে তা লাল কার্ডে পরিণত হয়।
দুই গোলে এগিয়ে থাকা বন্দর এরপর বেশ কিছু আক্রমণ পরিচালনা করে। তবে তা থেকে আর গোল বের করতে পারেনি তারা। কাস্টমসও গতানুগতিক খেলে ম্যাচ শেষ করে। গতকালের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের খেলোয়াড় আল আমিন। তার হাতে ক্রেস্ট ও নগদ এক হাজার টাকার প্রাইজমানি তুলে দেন সিজেকেএস কাউন্সিলর আলতাফ হোসেন বাচ্চু। প্রিমিয়ার লিগে আজ দুটি খেলা অনুষ্ঠিত হবে।
প্রথম খেলায় দুপুর ১.১৫ টায় অংশ নেবে চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজ এবং শতদল। দ্বিতীয় খেলা বিকাল ৩.১৫ টায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র মুখোমুখি হবে বি.সি.আই.সি ক্রীড়া সংসদের বিপক্ষে।

পূর্ববর্তী নিবন্ধসিওসি’৮৬’র বর্ষপূর্তিতে কৃতী সন্তানদের সংবর্ধনা
পরবর্তী নিবন্ধআগের নিয়মে হোল্ডিং ট্যাক্স আদায়ের ঘোষণা না এলে আন্দোলন