জামায়াত সেক্রেটারিসহ ৯ নেতা গ্রেপ্তার

| মঙ্গলবার , ৭ সেপ্টেম্বর, ২০২১ at ৫:৪৮ পূর্বাহ্ণ

সেক্রেটারি জেনারেল গোলাম পরওয়ারসহ জামায়াতে ইসলামীর নয়জন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যার পর ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সেখানে তারা একটি বৈঠক করছিলেন। খবর বিডিনিউজের।
ঢাকা মহানগর ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, জামায়াতের সেক্রেটারি গোলাম পরওয়ারসহ নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে দুইজন সহকারী সেক্রেটারি জেনারেল রয়েছে। জামায়াতের মজলিসে শুরার একজন সদস্য জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে সহকারী সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম খান ও হামিদুর রহমান আযাদসহ কেন্দ্রীয় নেতারা রয়েছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক এই জামায়াত নেতা বলেন, বসুন্ধরায় এক বাসায় বৈঠকের সময় সাদা পোশাকধারী পুলিশ এসে ঘিরে ফেলে। পরে তাদের আটক করে নিয়ে যায়।
জামায়াত নেতাদের গ্রেপ্তারের কারণ জানতে চাইলে ডিএমপি কমিশনার বলেন, গোপন বৈঠক করার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছে যেসব আলামত পাওয়া গেছে, সেগুলো রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নির্বাচন কমিশনের নিবন্ধনহীন জামায়াতে ২০২০ সালে সেক্রেটারি জেনারেলের পদে আসেন সাবেক সংসদ সদস্য পরওয়ার। তখন আমির পদে আসেন শফিকুর রহমান।

পূর্ববর্তী নিবন্ধচল্লিশ দিন পর সচল রেডিওথেরাপি মেশিন
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে দুই ডোজ গ্রহীতার সংখ্যা ৮ লাখ ছাড়াচ্ছে