জমজমাট ওয়েল ফুড ইফতার বাজার

রমজানে চলছে বিশেষ অফার

| শুক্রবার , ১৫ মার্চ, ২০২৪ at ৪:৫৭ পূর্বাহ্ণ

বৈচিত্র্যময় স্বাদের ৩৬টি বাহারী পদের ইফতার নিয়ে জমে উঠেছে ওয়েল ফুড ইফতার বাজার। দেশের অন্যতম অভিজ্ঞ কারিগর ও শেফের হাতের যাদুর ছোঁয়ায় মনকাড়া স্বাদের বিন্নি চালের ফিরনী, স্পেশাল হালিম ও মেজবানী গরুর মাংসসহ নানা পদের ইফতার নিতে ক্রেতারা ভীড় করছেন দুপুর থেকে ইফতারের আগ পর্যন্ত। ক্রেতাদের আগ্রহের মূলে রান্নায় ব্যবহৃত খাঁটি উপকরণ, দেশসেরা শেফ ও কারিগর, সাশ্রয়ী মূল্য, স্বাস্থ্যকর ও পরিচ্ছন্ন পরিবেশকে বিশেষ কারণ বলে মনে করছেন ওয়েল ফুড কর্তৃপক্ষ। কর্তকর্তারা বলেন, ডাল, আটা, ময়দা, ঘি, তেল, চিনি, মাছ, মাংস, সবজি ও মসল্লা প্রায় সব জিনিসেরই বাজার দর এখন অনেকটা বেশি। তাই ইফতার তৈরিতে খরচটাও স্বাভাবিকভাবে বেশিই হচ্ছে। তারপরও রোজাদারদের উপর খরচের চাপ কমাতে বিভিন্ন আইটেমে মূল্য ছাড় দেয়া হয়েছে।

পবিত্র রোজা শেষের ঈদের খুশিকে বাড়িয়ে তুলতে ওয়েল ফুড রাখছে বিশেষ কুপনের মাধ্যমে র‌্যাফেল ড্র তে অংশ নিয়ে আকর্ষনীয় পুরস্কার লাভের সুযোগ। গতকাল বিকেলে নগরীর জিইসি মোড়ে অবস্থিত ওয়েল ফুড সেন্টারে ইফতার নিতে আসা সুগন্ধা আবাসিক এর বাসিন্দা ইলিয়াছ নেওয়াজের সাথে কথা হলে তিনি বলেন, আমি আমার পরিবারে ইফতারের জন্য প্রতিবছরই ওয়েল ফুডের উপর আস্থা রাখি। তাছাড়া সারাবছরই আমরা ওয়েল ফুডের বেকারীজাত পণ্য এবং মিষ্টিজাতীয় পণ্যে অতিথি আপ্যায়নে সন্তুষ্ট। মোটের উপর নির্ভেজাল, গুনমান সম্পন্নতা ও রুচির ক্ষেত্রে ওয়েল ফুডকে বিশ্বাস করা যায়।

নানা পদের ইফতার আইটেম দিয়ে সাজানো সুদৃশ্য বঙ নজর কাড়ছে ওয়েল ফুডের এ ইফতার বাজারে। আত্মীয়স্বজন ও প্রিয়জনদের ইফতার উপহার দিতে রুচিশীল এ বিশেষ ইফতার বঙকে বেছে নিতে পারেন ক্রেতারা। বিশেষ এ গিফ্‌ট বঙ পেতে অগ্রিম অর্ডার দিতে হয় বলে জানান ওয়েল ফুডের সংম্লিষ্ট কর্মকর্তারা।প্রেস বিজ্ঞপ্তি

পূর্ববর্তী নিবন্ধঅভিযানেও কমছে না খেজুরের দাম
পরবর্তী নিবন্ধআইনুল ও শাকিলের পরিবার উৎকণ্ঠায়