জনগণের জন্য কাজ করে যেতে চাই

ইফতার বিতরণকালে মোতালেব এমপি

| বৃহস্পতিবার , ১৪ মার্চ, ২০২৪ at ৯:৩০ পূর্বাহ্ণ

সাতকানিয়া লোহাগাড়ার এমপি আব্দুল মোতালেবেএর পক্ষ হতে ও সারোয়ারামোতালেব ট্রাস্ট এর সার্বিক ব্যবস্থাপনায় রমজান উপলক্ষে সাতকানিয়া উপজেলা হল রুমে প্রায় ৮০০ অসহায় হতদরিদ্র পারিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতে সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়েরের সভাপতিত্বে ও সাতকানিয়া পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ. কে. এম আসাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১৫ আসনের এমপি আব্দুল মোতালেব।

উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাস, সাতকানিয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনজুমান আরা বেগম, ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন হাসান চৌধুরী, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার, সাতকানিয়া উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহাজাহান, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুর গফুর লালু সহ সাতকানিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ। এই সময়ে প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বিগত দিনে যেমন সাতকানিয়া লোহাগাড়াবাসীর পাশে ছিলাম, কেবল বর্তমানে নয়, সারাজীবন আমি সাতকানিয়া লোহাগাড়ার জনগণের পাশে থাকব। আমি জনগণের জন্য কাজ করে যেতে চাই। খবর প্রেস বিজ্ঞপ্তির।

পূর্ববর্তী নিবন্ধতিন মামলায় নগর ও দক্ষিণ জেলা যুবদল সভাপতিসহ ২৫ নেতা-কর্মীর আগাম জামিন
পরবর্তী নিবন্ধএফজিএফ গোল্ড মেডেল বৃত্তি প্রদান