ছয়দিন পর মারা গেল মাদ্রাসা ছাত্র আহান

তরকারির ঝোল পড়ে দগ্ধ

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ২ জুলাই, ২০২২ at ১০:৫৫ পূর্বাহ্ণ

চন্দনাইশে গরম ঝোলে শরীর ঝলসে গিয়ে আহত হওয়ার ৬ দিন পর মো. আহান নামে ৯ বছরের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। চমেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত বুধবার রাত সাড়ে ১২টার সময় তার মৃত্যু হয়। এর আগে গত ২৪ জুন উপজেলার বরকল ইউনিয়নের ফয়েজিয়া মাদ্রাসার রান্না ঘরে গরম তরকারির ঝোল পড়লে শিশু আহানের শরীরের নিচের অংশ ঝলসে যায়।

জানা যায়, বাঁশখালী উপজেলার শেখেরখীল এলাকার মো. জসিম উদ্দিনের শিশু পুত্র মো. আহান চন্দনাইশের বরকল ফয়েজিয়া মাদ্রাসার ছাত্র। ঘটনার দিন গত ২৪ জুন সে মাদ্রাসার রান্না ঘরে গেলে হঠাৎ তরকারি ডেকসি ওল্টে গরম ঝোল আহানের শরীরে পড়ে। এতে তার শরীরের নিচের অংশ ঝলসে যায়। তাকে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়। সেখানে ৬ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার রাতে তার মৃত্যু হয়।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, শিশু আহানের গায়ে গরম তরকারি ঝোল পড়লে সে গুরুতর আহত হয়। সে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাতে মারা যায়। এ ব্যাপারে আহানের পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ না থাকায় এবং বিনা ময়নাতদন্তে দাফনের আবেদন করায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। গত বৃহস্পতিবার বাঁশখালী শেখেরখীলস্থ নিজ গ্রামে তাকে দাফন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদারুল ইরফান ই-কনফারেন্স কনভেনর কমিটির সভা
পরবর্তী নিবন্ধজহুর আহমদ চৌধুরী ইতিহাসের পাতায় চির অক্ষয় হয়ে থাকবেন