ছোট মহেশখালীতে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত

মহেশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি, ২০২২ at ৭:৫৭ পূর্বাহ্ণ

সপ্তম ধাপে ঘোষিত তফসিল অনুসারে মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন গতকাল সোমবার অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রিয়ানুল ইসলাম মঈন প্রকাশ রিয়ান শিকদার ৩৯৪১ পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
গতকাল মহেশখালী উপজেলা নির্বাচন অফিসের
কন্ট্রোল রুম থেকে উপজেলা নির্বাচন অফিসার এবং ছোট মহেশখালী ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার বিমলেন্দু কিশোর পাল কর্তৃক বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী রিয়ান শিকদার মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩৯৪১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সিরাজুল মোস্তফা ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩৩৪৯ ভোট।
সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত কেন্দ্রে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ছিল লক্ষণীয়। সপ্তম ধাপে অনুষ্ঠিত নির্বাচনে পুরো কঙবাজার জেলায় মাত্র একটি ইউনিয়ন পরিষদের নির্বাচন থাকায় পুরো জেলা প্রশাসনের নজর ছিল একটি ইউপি নির্বাচনের দিকে। সকাল থেকে জেলা প্রশাসক মামুনুর রশিদ ও পুলিশ সুপার হাসানুজ্জামান উপস্থিত থেকে প্রতিটি কেন্দ্র পরিদর্শন করেন। এছাড়া ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে দায়িত্বে ছিলেন ৭ জন ম্যাজিস্ট্রেটসহ পুলিশ, র‌্যাব, বিজিবি, কোস্ট গার্ড ও আনসার।
উল্লেখ্য, ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছেন ৬ জন প্রার্থী।

পূর্ববর্তী নিবন্ধমেট্রোরেলের সমীক্ষায় সময় লাগবে ১৮ মাস
পরবর্তী নিবন্ধকাস্টম ভবনে পরিত্যক্ত কাগজের স্তূপে ইয়াবা-ফেনসিডিল