ছিনতাইকারী ধরে সাহসিকতার পুরস্কার পেলেন টিআই মঞ্জুর

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ৯ জুন, ২০২২ at ৭:১৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ২ নম্বর গেটে জীবনের ঝুঁকি নিয়ে ছিনতাইকারীকে আটক করার ঘটনায় সাহসিকতার পুরস্কার পেলেন ট্রাফিক পরিদর্শক (টিআই) মো. মঞ্জুর হোসেন।

আজ বৃহস্পতিবার সকালে ট্রাফিক-উত্তর অফিসের কনফারেন্স রুমে মাসিক কার্যক্রম পর্যালোচনা সভায় সিএমপির সদর দপ্তরে ট্রাফিক পরিদর্শক (টিআই) মো. মঞ্জুর হোসেনের হাতে এ পুরস্কার তুলে দেন সিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) জয়নুল আবেদিন।

একইসাথে সভায় ছিনতাইকারীকে ধরতে গিয়ে আহত রেকার অপারেটর আলমগীর হোসেন ও প্রকাশ দাশকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়।

এছাড়া সভায় গতমাসের ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মকাণ্ডের পর্যালোচনা ও অফিসারদের কাজের মূল্যায়ন করা হয়। এতে উপস্থিত মোট ১০ জন ট্রাফিক সার্জেন্টকে পুরস্কৃত করা হয়। তন্মমধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী সার্জেন্ট মাহতি হাসান, ধীমান শীল ও মাহমুদুল হাসানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১ জুন (বুধবার) বাসে উঠার জন্য অপেক্ষোমান জাহিদুল ইসলাম নামে এক যাত্রীর মোবাইল ছিনতাই করে পালানোর সময় মোহাম্মদ ইকবাল (৩২) নামে এক যুবককে ধাওয়া দিয়ে হাতেনাতে আটক করে ট্রাফিক পরিদর্শক (টিআই) মো. মঞ্জুর হোসেন। পরে পাঁচলাইশ থানা পুলিশের কাছে ওই ছিনতাইকারীকে হস্তান্তর করা হয়। ছিনতাইকারীকে ধাওয়াকালে ট্রাফিক পরিদর্শক (টিআই) মঞ্জুর হোসেন আঘাতপ্রাপ্ত হন।

পূর্ববর্তী নিবন্ধমহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বান্দরবানে মুসল্লিদের বিক্ষোভ সমাবেশ
পরবর্তী নিবন্ধবিশ্ব পরিবেশ দিবসে আরণ্যক ফাউন্ডেশনের সেমিনার