ছাত্রলীগের গরীব-দুঃখীদের জন্য মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১৫ এপ্রিল, ২০২১ at ১০:১৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীতে ছাত্রলীগ নেতাদের উদ্যোগে পথচারী এবং গরীব-দুঃখীদের জন্য মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১২ এপ্রিল) নগরীর কাজীর দেউরী মোড়ে ছিন্নমূল, অসহায় ও গরীব-দুঃখীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এসময় কর্মসূচির ব্যবস্থাপক ছাত্রলীগ নেতা মোশরাফুল হক পাভেল বলেন, বর্তমানে করোনা মহামারীর সময়ে লকডাউন পরিস্থিতির কারণে গরীব-দুঃখী ও ছিন্নমূল মানুষদের অনেকটা অস্বচ্ছলতার মধ্যে জীবন-যাপন করতে হচ্ছে। আমরা বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে এই দুঃসময়ে আমাদের এই সীমিত কর্মসূচির মাধ্যমে অসহায় মানুষগুলোর পাশে দাড়ানোর চেষ্টা করছি। কর্মসূচির প্রথম দিন প্রায় ২৫০ জনের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে পুরো মাসব্যাপী-ই এই ইফতার বিতরণ কর্মসূচি চলমান থাকবে বলেও জানান তিনি। ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক ফরহাদুল ইসলাম রিন্টুর সার্বিক সহযোগিতায় এবং মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য মোশরাফুল হক চৌধুরী পাভেলের ব্যবস্থাপনায় এই কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ইমরান খান, মোহাম্মদ মারুফ, আব্দুর রহমান, মোহাম্মদ মহিউদ্দিন, মোহাম্মদ শাওনসহ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবিশেষ ফ্লাইটে যেতে পারবেন প্রবাসীরা
পরবর্তী নিবন্ধমৃত্যুহীন দিনে চট্টগ্রামে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৬৭ জন