ছাত্রদল নেতাকে গ্রেপ্তারে বিএনপি নেতাদের নিন্দা

| রবিবার , ২৮ ফেব্রুয়ারি, ২০২১ at ১২:৫৩ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি নওশেদ আল জাসেদুর রহমানকে গত বৃহস্পতিবার বিকালে মৌলভী পুকুরপাড় এলাকা থেকে গ্রেপ্তার করে চান্দগাঁও থানা পুলিশ। এর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাকে মুক্তির দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মো. নাছির উদ্দীন, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান।
গতকাল শনিবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, জনগণের ওপর বর্তমান অবৈধ সরকারের কোনো আস্থা নেই। আর তাই ক্ষমতায় টিকে থাকতে তারা বিএনপির ওপর দমন-পীড়ন চালাচ্ছে। নওশেদ মহানগর ছাত্রদলের একজন পরিশ্রমী ও ত্যাগী ছাত্রনেতা। ছাত্রদলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে সে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছিল। তাই তাকে রাজনীতির মাঠ থেকে দূরে রাখতেই অন্যায়ভাবে গ্রেপ্তার করেছে।
নেতৃবৃন্দ নওশেদসহ ইতিপূর্বে গ্রেপ্তার মহানগর ছাত্রদলের সাবেক সহসভাপতি জিয়াউদ্দীন চৌধুরী জিয়া, নিয়াজ মোরশেদ খান ও বর্তমান যুগ্ম আহ্বায়ক মাহমুদুর রহমান বাবুর নিঃশর্ত মুক্তির দাবি জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআইসিএমএবি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড পেল এসআইবিএল
পরবর্তী নিবন্ধশিক্ষার মানোন্নয়নে কাজ করছে সরকার