চেয়ারম্যানের স্বাক্ষর নকল করে জন্মসনদ

টেকনাফে গ্রেপ্তার ২

টেকনাফ প্রতিনিধি | শনিবার , ৫ মার্চ, ২০২২ at ৮:০৩ পূর্বাহ্ণ

টেকনাফে স্বাক্ষর জালিয়াতি মামলায় গ্রেপ্তার দু’যুবককে আদালতে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে তাদের কক্সবাজার জেলা আদালতে পাঠায় পুলিশ।
এর আগে গত বৃহস্পতিবার রাতে উপজেলার বাহারছড়া ইউনিয়ন শামলাপুর এলাকায় হতে ধরে তাদের পুলিশে সোপর্দ করেছে বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন। দুজনের বিরুদ্ধে থানায় মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।
এ ঘটনায় ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন তার স্বাক্ষর জালিয়াতি করার অভিযোগে বাদী হয়ে ১নং ওয়ার্ডের নয়াপাড়ার (শামলাপুর) নুরুল ইসলামের পুত্র নুরুল আলম (২৫) ও শামলাপুর বাজারের পল্লী চিকিৎসক, উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বসিন্দা আলী আহমদের ছেলে আকতার কামাল (৪০) কে থানায় সোপর্দ করে এজাহার দায়ের করেন। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ইউপি সচিবসহ অফিসের লোকজনের সহায়তায় জন্মসনদ তৈরির অভিযোগে ইউপি চেয়ারম্যান সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেন এবং সে মামলার এজাহারভুক্ত আসামি নুরুল আলম ও আকতার কামালকে আটক দেখিয়ে কঙবাজার আদালতে পাঠানো হয়।

পূর্ববর্তী নিবন্ধসেন্টমার্টিনের সৌন্দর্য ধরে রাখতে উদ্যোগ নিয়েছে সরকার
পরবর্তী নিবন্ধসরকারের অবস্থানের নিন্দায় বিএনপি