চিটাগাং সিনিয়রস ক্লাবে ঈদ পুনর্মিলনী

| শুক্রবার , ২৬ মে, ২০২৩ at ৫:৪২ পূর্বাহ্ণ

চিটাগাং সিনিয়রস ক্লাব লিমিটেডের ঈদ পুনর্মিলনী২০২৩ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ক্লাব ইউসিবি মিলনায়তনে উদযাপিত হয়। এ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ও নৈশভোজ আয়োজন করা হয়। এতে ক্লাবের সকল সদস্য এবং তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করে আয়োজনটিকে প্রাণবন্ত করে তোলেন।

অনুষ্ঠানে সমবেত সকলকে স্বাগত জানিয়ে ক্লাবের প্রেসিডেন্ট ডা. সেলিম আকতার চৌধুরী বলেন, একমাস সিয়াম সাধনার মধ্য দিয়ে আত্মা ও মনের শুদ্ধি প্রাপ্তিতে আমাদের জীবন মহান সৃষ্টিকর্তার প্রতি নিবেদিত হয়ে নিজেকে, সংসারকে, সমাজকে, দেশকে কলুষ মুক্ত করার যে শিক্ষা অর্জন করেছি তা বাস্তব ক্ষেত্রে প্রয়োগ সম্ভব হলে আমরা সত্যিকারভাবে পরিতৃপ্ত হব। পবিত্র ঈদউলফিতর এর দিনে আমরা এ প্রত্যয় গ্রহণ করেছি এবং উৎসবআনন্দে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সুন্দর আগামীর স্বপ্ন রচনা করেছি।

তিনি আরও বলেন, আজকের এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সে স্বপ্ন পূরণে আনন্দবিনোদনে নিজেদের জীবন ও কর্মকে গতিশীল করতে চাই। চিটাগাং সিনিয়রস ক্লাব লিমিটেড চট্টগ্রামের মর্যাদাবান নাগরিকদের মহামিলনের মঞ্চ। এখানে আমরা নিজেদের পেশাগত, পারিবারিক, সামাজিক মর্যাদাকে সমুন্নত করে সমাজ ও দেশকে আলোকিত করতে চাই এবং মানবিক দায়বদ্ধতা থেকে আমাদের প্রত্যেক সদস্য এ অঙ্গীকার পালনে ব্রতী হলে আজকের এ আয়োজন সার্থক হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আব্বাস, মো. জাহিদুল ইসলাম মিরাজ, এম. ইয়াকুব আলী, ডা. মোহাম্মদ ইমাম হোসেন রানা, সৌরিন দত্ত এবং ওয়ালিউল আবেদীন শাকিল। আরও উপস্থিত ছিলেন এডভোকেট রফিকুল আনোয়ার চৌধুরী, বদরুর রহিম চৌধুরী, ইঞ্জিনিয়ার পরিমল কান্তি চৌধুরী, ফিরোজ আহম্মদ, মো. আবুল বশর, প্রদীপ কুমার দত্ত, এম.আর. দে, সুলতানুল আবেদীন চৌধুরী, ডা. সরফরাজ খান চৌধুরী, শাহ্‌্‌ আলম বাবুল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসরঞ্জাম ও নগদ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধকাপ্তাই হ্রদে ৭০ মেট্রিক টন মাছের পোনা অবমুক্ত করা হবে